২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় হাজারের ওপর ডায়রিয়া আক্রান্ত, জায়গা নেই... বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি... বৃষ্টির জন্য মোনাজাতে অঝোরে কাঁদলেন মুসল্লিরা বরগুনায় পুলিশের অভিযানে গাজাঁসহ গ্রেফতার-১ চাঁদপুরে ভূয়া কাবিননামা তৈরী, কাজী ও তার সহযোগী

নাতিকে বাঁচাতে গিয়ে পানিতে ডুবে নানি-নাতির করুণ মৃ’ত্যু

  সমকালনিউজ২৪

কাজী নজরুল ইসলাম, চাঁদপুরঃ

চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নের শিলারচর গ্রামে বাড়ীর পাশের একটি খালের পানিতে ডুবে যাওয়া নাতিকে বাঁচাতে গিয়ে নানি মমতাজ বেগম (৬০) ও সাইফিন (৮) নামের নানি-নাতির করুণ মৃ’ত্যু হয়েছে।

এ করুণ মৃ’ত্যুর ঘটনাটি ঘটে, ১ মে শনিবার সকাল ১০ টায় শিলার চর গ্রামের প্রধানিয়া বাড়িতে। নি’হত মমতাজ বেগম ওই বাড়ির আব্দুল বারেক মিয়ার স্ত্রী আর নাতী সাইফিন হোসেন জাহিদ হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও নিকট স্বজনরা জানায়, শনিবার সকালে সাইফিল হোসেন বাড়ির অন্যান্য শিশুদের সাথে বাড়ির পাশের খাল পারে খেলা করছিল। সকাল অনুমানিক ১০ টার দিকে সাইফিন খালের পানিতে পরে যায়। অন্যান্য শিশুরা দৌড়ে বাড়িতে গিয়ে খবর দিলে তার নানি আঃ বারেক প্রধানিয়ার স্ত্রী মমতাজ বেগম নাতীকে বাঁচানোর জন্য খালের পানিতে ঝাপ দেয়।

পরে ঝাপ দিয়ে নানি নাতী দুজনই পানিতে তলিয়ে যায়। পরে বাড়ির লোকজন খবর পেয়ে ছুটে গিয়ে খালের পানিতে ডুবিয়ে মমতাজ বেগম ও নাতি সাইফিনকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। রাজরাজেশ্বর থেকে নদী দিয়ে রোগীদের চাঁদপুর আনতে গিয়ে মাঝ পথেই মারা যায়।

পরে হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক ডাঃ নুর হোসেন বান্না তাদেরকে মৃ’ত ঘোষণা করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের সর্বশেষ
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে