২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত র‌্যাবের অভিযানে ট্যাপেন্টাডলসহ মাদক ব্যবসায়ীকে আটক বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার...

নিজের স্বামীতে সন্তুষ্ট হয় না যে তিন নামের মেয়েরা ।

 অনলাইন ডেস্ক। সমকালনিউজ২৪

হিন্দু শাস্ত্রী অনুযায়ী বলা হয় যে বিবাহ মানে দুটি মানুষের চার হাত এক কিংবা সিঁদুর দান নয়। বিবাহ মানে এক সারা জীবনের বন্ধন। একটা মেয়ের সারাজীবনের দায়িত্ব নিজের কাঁধে নিয়ে তার সাথে সারাজীবন মানিয়ে চলা, তার সব জীবনের ছোটো খাটো বিষয়ে থেকে শুরু করে বড় বিষয়ে পাশে থেকে উৎসাহ ও ভরসা দেবার জন্য দুটি মনের মিলনকেই বিবাহ বলা হয়। কিন্তু এই বিবাহই যদি হয় ভুল সিদ্ধান্ত তবে?

হ্যাঁ শাস্ত্র মতে কিছু কিছু কিছু জিনিস আছে যা দেখে বিবাহ করতে হয়। তার মধ্যে একটি হল নামের অক্ষর। এমন ৩ টি অক্ষর আছে সেই অক্ষর দিয়ে শুরু নামের মেয়েরা নিজের স্বামীর উপরে কখনোই সন্তুষ্ট হয় না। আসুন তবে জেনে নেই তাদের সম্পর্কে —–

A নামের মহিলা- এই নামের মহিলারা ভালোবাসার কাঙাল হয়ে থাকেন। তারা চান তাদের স্বামী কোনো সময়ের জন্য তার থেকে কাছ ছাড়া না হয়ে থাকে। সংসার ঠিক মতো চালালেও এই একটা কারনে সংসারে শান্তি বিনষ্ট হন। ইনারা নিজের স্বামীতে সন্তুষ্ট হন না। ইনাদের ইচ্ছা আকাঙ্ক্ষা প্রবল হওয়ার স্বামীর কাছে কিছু না পেলে অখুশি হন যার ফলে সহজেই অসন্তুষ্ট হন।

S নামের মহিলা- এই নামের মহিলারা নিষ্ঠাবান হয়ে থাকেন। কিন্তু স্বামীর প্রতি বেশী পরিমান পসেসিভনেস কাজ করায় বিপত্তি ডেকে আনে। তবে ইনারা যত্নশীল হয়ে থাকেন। কিন্তু সন্দেহ ও কৌতুহল মানষিকতা সংসারে ঝামেলার সৃষ্টি হয়।

K বা ক নামের মহিলা- এই নামের মহিলারা দৃঢ সংবেদনশীল মানসিকসম্পন্ন মানুষ হয়ে থাকেন।নিজের সংসারে দায়িত্ব পালন করে থাকেন সাংসারিক যে কোনো সমস্যা হোক ইনারা নিজেরাই সব দিক রক্ষা করেন কিন্তু কোনো কথা গোপন করার পটুটা ইনাদের মধ্যে থাকে।ইনারা চান তাদের স্বামী যেন তাদের কথা মতো চলেন যেকোনো কাজ করার পূর্বে স্ত্রীর সঙ্গে পরামর্শ করেন এবং জিজ্ঞাসাবাদ করেন । তা না করলে ইনারা অসন্তুষ্ট হন এবং যার ফলে সংসারে কলহ নানারকম সমস্যার সৃষ্টি হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে