২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

নিজের হলুদ সন্ধ্যায় নিজেই নেচে মাতালেন ফারিয়া

 মিডিয়া ও বিনোদন ডেস্কঃ সমকালনিউজ২৪
নিজের হলুদ সন্ধ্যা মাতালেন ফারিয়া

নাটকের প্রয়োজনে বহুবার বিয়ের পিঁড়িতে বসেছেন ছোট পর্দার জনপ্রিয় মুখ শবনম ফারিয়া। একাধিকবার হয়েছে তার হলুদ সন্ধ্যা। গেল শবিবার ছিলো সে রকমই এক হলুদ সন্ধ্যা। কিন্তু সেটি তার নতুন কোন নাটকের জন্য নয়। বরং বাস্তব জীবনেই প্রথমবারের মতো হলুদের পিঁড়িতে বসেছিলেন এই অভিনেত্রী।

 

গেলো বছর ডিসেম্বরে ছোটপর্দার এই তারকা সামাজিক যোগাযোগ মাধ্যমে তার বিয়ের অনুষ্ঠানের কয়েকটি ছবি প্রকাশ করেন। সেই সঙ্গে শবনম ফারিয়া জানান, দুই পরিবারের সম্মতিতে পারিবারিকভাবে আগামী বছরের ১ ফেব্রুয়ারি তাদের বিয়ের সংবর্ধনা অনুষ্ঠান হবে। তার আগে ২৬ জানুয়ারি হবে মেহেদি উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠান। যেই কথা সেই কাজ। শনিবার সন্ধ্যায় শবনম ফারিয়ার হলুদ সন্ধ্যাকে কেন্দ্র করে যেন বসেছিলো তারার মেলা। নির্মাতা, অভিনেতা, অভিনেত্রী অনেকেই উপস্থিত ছিলেন সেখানে। করেছেন বেশ আনন্দ। অন্যান্যদের মতো সেই আনন্দে সরিক হয়েছিলেন সয়ং ফারিয়া নিজেও।

 

হলুদ সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠাননে তার বর কে নিয়ে শাকিব খানের ‘নবাব’ ছবির ষোলো আনা গানে নেচে হলুদের ষ্টেজ মাতিয়ে ছিলেন ফারিয়া।

 

একটি বেসরকারি বিপণন সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক হারুনুর রশীদ অপুর সঙ্গে বিয়ে হলো ফারিয়ার। অপুর সঙ্গে পরিচয় হওয়া নিয়ে ফারিয়া জানান, ২০১৫ সালে ফেসবুকের মাধ্যমে দুজনের বন্ধুত্ব হয়। ফেসবুকে আমাদের দুজনেরই অনেক কমন বন্ধু ছিল। অপু আমাকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠালে আমি গ্রহণ করি। এরপর ফেসবুকে কথা বলতে বলতে দুজনের ভালো বন্ধুত্ব তৈরি হয়। তিন বছর ধরে আমাদের দুজনের বন্ধুত্ব। এক পর্যায়ে দুজনকে দুই পরিবার পছন্দ করে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে