২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

নির্বাচনের পরিবেশ নিয়ে সন্তুষ্ট বিদেশি পর্যবেক্ষকরা

 অনলাইন ডেস্কঃ সমকালনিউজ২৪

একাদশ জাতীয় নির্বাচনের পরিবেশ নিয়ে সন্তুষ্ট প্রকাশ করেছেন বিদেশি পর্যবেক্ষকরা। ঢাকাস্থ বিভিন্ন ভোট কেন্দ্র ঘুরে ও পর্যবেক্ষণ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বলেছেন, শান্তিপূর্ণভাবে উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ চলছে। একাদশ নির্বাচন পর্যবেক্ষণ করতে আসা কানাডা, ভারত, নেপাল ও স্থানীয় পর্যবেক্ষকরা বিভিন্ন ভোট কেন্দ্র পর্যবেক্ষণ করে সন্তুষ্ট প্রকাশ করেন।

 

কানাডা থেকে আসা পর্যবেক্ষক তানিয়া ফস্টার রবিবার সকালে ভিকারুন নিসা নুন স্কুল এন্ড কলেজ কেন্দ্র ঘুরে দেখে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বলেছেন, আমরা এখন পর্যন্ত ৫টি কেন্দ্র ঘুরে দেখেছি। এখানকার পোলিং এজেন্ট থেকে শুরু করে প্রিজার্ডিং অফিসার সবাই নিজ নিজ দায়িত্ব সুষ্ঠুভাবে পালন করছেন। ভোটাররা উৎসব মুখর পরিবেশে ভোট দিচ্ছেন। বাংলাদেশের একাদশ নির্বাচনের পরিবেশ নিয়ে আমি সন্তুষ্ট।

 

ভারত থেকে আসা আরেক পর্যবেক্ষক গৌতম ঘোষ বলেছেন, অসাধারণ উৎসব মুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এখন পর্যন্ত আমার কাছে সবকিছু শান্তিপূর্ণ মনে হচ্ছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
আন্তর্জাতিক বিভাগের সর্বশেষ
ওপরে