১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

নেতিবাচক রাজনীতির কারণে জনগণ বিএনপিকে প্রত্যাখান করেছে –নোয়াখালীর হাতিয়ায় ওবায়দুল কাদের

 এইচ.এম আয়াত উল্যা নোয়াখালী প্রতিনিধি। সমকালনিউজ২৪

বিএনপিকে নিয়ে নতুন কোন ভাবনা নেই মন্তব্য করে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির নেতিবাচক রাজনীতির কারণে শেখ হাসিনাকে বিপুল ভোটে বিজয়ী করে জনগণ বিএনপিকে প্রত্যাখান করেছে। তিনি রবিবার দুপুরে হাতিয়া সরকারি দ্বীপ কলেজ মাঠে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের আরো বলেন, শেখ হাসিনার আলোকিত এবং ডিজিটাল বাংলাদেশে হাতিয়ার মানুষ অন্ধকারে দূর্যোগের শিকার হবে, এটা কাম্য নয়। হাতিয়ায় এখন আওয়ামীলীগের ঐক্যের সুবাতাস বইছে। ঐক্য না থাকলে উন্নয়নে ভাটা পড়ে। আজকের ঐক্য হাতিয়ার উন্নয়নের ভিত্তি হিসেবে কাজ করবে। হাতিয়াবাসীর দুঃখ নদী ভাঙ্গন রোধ, বিদ্যুৎ লাইন স্থাপন ও রাস্তা সংস্কারের উদ্যোগ নেওয়া হবে।

 

১৫ মার্চ এর মধ্যে নদী ভাঙ্গন রোধে ব্লক নির্মাণের আশ্বাস প্রদান করেন মন্ত্রী। তিনি মানুষের সাথে ভাল আচরণ করার জন্য দলীয় সকল নেতা-কর্মীদের আহবান জানান। কারণ, একটি খারাপ আচরণের কারণে ১০ টি উন্ন্য়ন কাজ ম্লান হয়ে যায়। ত্যাগী নেতা-কর্মদের মূল্যায়ন করুন এবং অসুস্থ ও অসহায় নেতা-কর্মীদের পাশে দাঁড়ানোর আহবান জানান। জনসভায় উপজেলা আওয়ামীলীগ সভাপতি অধ্যাপক ওয়ালী উল্ল্যাহ্’র সভাপতিত্বে ও আলহাজ্ব মহিউদ্দিন আহমেদ এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পানি সম্পদ উপ-মন্ত্রী এনামুল হক শামীম, হাতিয়ার সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী, হাতিয়ার সংসদ সদস্য আয়েশা ফেরদৌস, উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুব মোর্শেদ লিটন।

 

এরআগে, মন্ত্রী হাতিয়ার নলচিরা ঘাটে নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন শেষে দুস্থ ও গরীব মহিলাদের মাঝে বস্ত্র বিতরণ করেন। এসময়, পৌর মেয়র একেএম ইউসুফ আলী, নূর ইসলাম মালয়েশিয়াসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নোয়াখালী বিভাগের সর্বশেষ
নোয়াখালী বিভাগের আলোচিত
ওপরে