২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

নোয়াখালী চাটখিলে ব’ন্দুকযু’দ্ধে মা’দক কারবারি কসাই মনির নি’হত তিন পুলিশ আহত

  সমকালনিউজ২৪

ফাহিমা আক্তার নোয়াখালী থেকে ::

নোয়াখালীর চাটখিল উপজেলার ৭নং হাটপুকুরিয়া ঘাটলাবাগ ইউনিয়নে গণি বাড়ির দরজায় এলাকায় পুলিশের সাথে কথিত ব’ন্দুক যু’দ্ধে মনির হোসেন প্রকাশ কসাই মনির নি’হত হয়েছে।

এ সময় চাটখিল থানার তিন পুলিশ সদস্য আহত হয়েছে।

নি’হত মনির হোসেন প্রকাশ কসাই মনির পরকোট নুরুজ্জামানের ছেলে। সোমবার (২৩ ডিসেম্বর) সকালে নি’হতের ম’রাদেহ উ’দ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালের ম’র্গে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, এলাকার চিহ্নিত মা’দক কারবারি ও স’ন্ত্রাসী মনিরকে রোববার রাতে গ্রে’প্তার করা হয়। রাতে তার দেওয়া তথ্যমতে অ’স্ত্র ও মা’দক উ’দ্ধারের জন্য তাকে সাথে নিয়ে ৭নং হাটপুকুরিয়া ঘাটলাবাগ ইউনিয়ন এলাকার গণি বাড়ির দরজায় এলাকায় অভিযান চালানো হয়।

এ সময় মনির হোসেন প্রকাশ কসাই মনিরের সহযোগি স’ন্ত্রাসীরা পুলিশের কাছ থেকে কসাই মনিরকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে এবং পুলিশের উপর গু’লি ছুঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশ ও পাল্টা গু’লি ছুঁড়লে উভয়পক্ষের মধ্যে ব’ন্দুক যু’দ্ধের ঘটনা ঘটে।

এ সময় গু’লিবিদ্ধ হয়ে কসাই মনির ঘটনাস্থলে নি’হত ও তিন পুলিশ সদস্য আহত হয়।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, নি’হত কসাই মনিরের বি’রুদ্ধে চাটখিল থানায় মা’দকদ্রব্য নিয়ন্ত্রন আইন ও অ’পহর, খু’নসহ বিভিন্ন ঘটনায় ১৬টি মা’মলা রয়েছে।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নোয়াখালী বিভাগের সর্বশেষ
নোয়াখালী বিভাগের আলোচিত
ওপরে