১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

নোয়াখালী হাতিয়ায় ভয়ারচর ৫টি আ’গ্নেয়াস্ত্রসহ গ্রে’প্তার-২

  সমকালনিউজ২৪

এইচ.এম আয়াত উল্যা,নোয়াখালী ::

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার ভয়ারচর এলাকায় অভিযান চালিয়ে বাবুল (৩৩) ও আনোয়ার হোসেন (৫৬) নামের দু’জনকে গ্রে’প্তার করেছে র‌্যাব।

এ সময় তাদের কাছ থেকে তিনটি এক নলা ব’ন্দুক, দু’টি এলজি, একটি ব’ন্দুকের গু’লি ও অ’স্ত্র তৈরির বিপুল পরিমান সরঞ্জাম উ’দ্ধার করা হয়েছে।

রোববার দুপুরে র‌্যাব এর পক্ষ থেকে নোয়াখালী জেলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করা হয়। এর আগে, রবিবার ভোর থেকে সকাল পর্যন্ত র‌্যাব-১১ এর স্পেশাল কোম্পানির কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী পিপিএম এর নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

গ্রে’প্তারকৃত বাবুল ও আনোয়ার হোসেন হাতিয়ার ভয়ারচরের বাসিন্দা।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অ’স্ত্র ক্রয়-বিক্রির খবর পেয়ে র‌্যাব-১১ সিপিএসসি নারায়ণগঞ্জ ও সিপিসি-৩ লক্ষীপুর প্রথমে হাতিয়ার ভয়ারচরে অভিযান চালায়। এ সময় পাঁচটি আ’গ্নেয়াস্ত্রসহ বাবুল ও আনোয়ারকে গ্রে’প্তার করা হয়।

পরে তাদের দেওয়া তথ্যমতে লক্ষীপুর জেলার রামগতি বাজারের রায়হান ওয়ার্কশপে অভিযান চালানো হয়। ওয়ার্কশপের একটি কক্ষ তারা অ’স্ত্র তৈরির কারখানা হিসেবে ব্যবহার করে। ওই কক্ষ থেকে একটি একনলা ব’ন্দুকের গু’লিসহ বিপুল পরিমাণে অ’স্ত্র তৈরির সরঞ্জাম উ’দ্ধার করা হয়েছে।

র‌্যাব-১১ এর স্পেশাল কোম্পানির কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী পিপিএম বিষয়টি নিশ্চিত করে জানান, রামগতি বাজারে রায়হানের ওয়ার্কশপের আড়ালে অ’স্ত্র তৈরি করা হয়। ওই অ’স্ত্রগুলো চরের বিভিন্ন স’ন্ত্রাসী বাহিনীর কাছে বিক্রি করা হয়।

গ্রে’প্তারকৃতদের বি’রুদ্ধে অ’স্ত্র আইনে মা’মলা দায়ের করে হাতিয়া থানায় হস্তান্তর করা হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নোয়াখালী বিভাগের সর্বশেষ
নোয়াখালী বিভাগের আলোচিত
ওপরে