১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পুঠিয়ায় ট্রাক-অটোরিকশা থামিয়ে চাঁদাবাজির সময় আটক ৩ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত... চাঁদপুরে লঞ্চ থেকে ১৬ কেজি গাজা সহ মাদক কারবারি আটক দুর্গাপুরে মাদক সেবনের দায়ে ৬ তরুণের জেল-জরিমানা পাইকগাছায় সরকারি জায়গায় পোল্ট্রি ফার্ম নির্মাণ, উপজেলা...

পত্নীতলায় আব্দুল গাফফার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান আহাদ ও মুক্তা বেসরকারিভাবে নির্বাচিত

 ইখতিয়ার উদ্দীন আজাদ,পত্নীতলা, নওগাঁ সমকালনিউজ২৪

নওগাঁর পত্নীতলা উপজেলা পরিষদ নির্বাচন শান্তিপূর্ণ ভাবে গত ১৮ মার্চ দ্বিতীয় ধাপের অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা রিটার্র্নিং অফিসারের ফলাফল সংগ্রহ ও পরিবেশন কেন্দ্র সূত্রে প্রকাশ, আ’লীগের মনোনীত প্রার্থী ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মো: আব্দুল গাফফার নৌকা প্রতিকে ৬২ হাজার ৯শত ৯৯ ভোট পেয়ে বেসরকারি ভাবে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা ও সতন্ত্র প্রার্থী কাজী মাহবুবুল আলম ৯হাজার ৭শ ৬৫ ভোট পেয়েছেন। অন্যদিকে, বিকল্পধারা বাংলাদেশ দলের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য কুলা প্রতিকে আব্দুর রউফ মান্নান ৭ হাজার ২শ ৭৯ ভোট ও সতন্ত্র প্রার্থী আনারস প্রতিকে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও সাবেক সাংসদ বি.এস.এ হুমায়ন কবির চৌধুরী ৪ হাজার ৮৯ ভোট পেয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে সতন্ত্র প্রার্থী উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আব্দুল আহাদ (রাহাদ) টিউবয়েল প্রতিকে ৩১ হাজার ৯শ ৮৬ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম সতন্ত্র প্রার্থী নজিপুর পৌর আ’লীগের সাধারণ সম্পাদক ও নজিপুর পৌরসভার সাবেক কাউন্সিলর মিল্টন উদ্দিন তালা প্রতিকে ২৯হাজার ৬শ ২২ ভোট পেয়েছেন। অপরদিকে, নজিপুর পৌরসভার সাবেক কাউন্সিলর আ’লীগ নেতা গৌতম চন্দ্র দে চশমা প্রতিকে ১৫ হাজার ৭ ভোট, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি সতন্ত্র প্রার্থী সাফেল মাহমুদ টিয়া পাখি প্রতিকে ৪ হাজার ২শ ৯৯ ভোট ও আদিবাসী নেতা সতন্ত্র প্রার্থী হাকিম উরাও উড়োজাহাজ প্রতিকে ২ হাজার ৯শ ২৮ ভোট পেয়েছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুব মহিলা লীগের আহবায়ক সতন্ত্র প্রার্থী খাদিজাতুল কোবরা মুক্তা হাঁস প্রতিকে ৫৩ হাজার ৯শ ২৯ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন ও তার নিকটতম প্রতিদ্বন্দ¦ী উপজেলা মহিলা লীগের নেত্রী সতন্ত্র প্রার্থী সাবিনা বেগম কলস প্রতিকে ২৭ হাজার ৯শ ৫১ ভোট পেয়েছেন।

বাংলাদেশ মানবধিকার কমিশন এর আজীবন সদস্য ডা: এম.এ গফুর জানান, কোন প্রকার অভিযোগ ছাড়াই শান্তিপূর্ণ ও সন্তোষ জনক ভাবে ভোট গ্রহণ এবং ফলাফল ঘোষণা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্র্নিং অফিসার মোঃ জাহিদুর রহমান জানান, উপজেলার মোট ভোটার সংখ্যা ১লাখ ৭৯ হাজার ৪শ ১০ জন। মোট বাতিলকৃত ভোটের সংখ্যা ৭হাজার ৭শ ৮৬। মোট ভোটকেন্দ্র ৬০ টির মধ্যে সব ক’টি ভোট কেন্দ্রের শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ ও ফলাফল ঘোষণা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে