২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

পত্নীতলায় উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান গণের দায়িত্ব গ্রহণ

 ইখতিয়ার উদ্দীন আজাদ,নওগাঁ সমকালনিউজ২৪

নওগাঁর পত্নীতলা উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল গাফফার ও উপজেলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা এবং আব্দুল আহাদ রাহাত দায়িত্ব গ্রহণের পর প্রথম কর্মদিবসে অফিসে বসছেন।

গতকাল রোববার বেলা ১১টায় উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: শরিফুল ইসলামের সভাপতিত্বে এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন, নওগাঁ-২, পত্নীতলা ও ধামইরহাট আসনের সাংসদ মো: শহীদুজ্জামান সরকার। এসময় উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যনগণ ও ইউনিয়ন পরিষদ সদস্যরা উপস্থিত ছিলেন।

সভায় সুশাসন ও নবনির্বাচিতদের কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা হয়। পরে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানগণ প্রথম কর্মদিবসে তাদের চেয়ারে বসেন। এসময় স্থানীয় সাংসদ তাদের ফুলেল শুভেচ্ছা জানান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে