১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দুর্গাপুরে অতিরিক্ত ভাড়া আদায়ে ভ্রাম্যমান আদালত চাঁদপুরে ৫ কোটি টাকা নিয়ে নিখোঁজ পূবালী ব্যাংক শাখার... দুর্গাপুরে শেষ হলো দু‘দিন ব্যপি কৃষক মেলা আমতলী সদর ইউপি নির্বাচন হত্যা মামলার আসামি চেয়ারম্যান... মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতির ভাবীর ইন্তেকাল

পরকীয়া প্রেমিকের হাত ধরে প্রবাসীর স্ত্রী উদাও

  সমকালনিউজ২৪

মোঃ সোহরাব হোসেন,বরগুনা ::

বরগুনায় প্রেমের টানে প্রবাসী স্বামীর টাকা ও স্বর্ণালংকার নিয়ে পরকীয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে গেছেন জান্নাতি আক্তার (২০) এক গৃহবধূ।

গতকাল বরগুনা সদর উপজেলার ৪নং কেওড়াবুনিয়া ইউনিয়নের আঙ্গারপোড়া গ্রামে তার শশুর বাড়ি থেকে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে পরকীয়া প্রেমিক মিজানুর রহমান ওরফে রেজাউল এর হাত ধরে পালিয়ে যান। অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে প্রবাসী রাজু সরদারের বাবা মনজুরুল সরদার বরগুনা সদর থানায় একটি সাধারন ডায়রী করেন। যাহার নং ৫৯২।

স্থানীয় ও ভুক্তভুগি পরিবার সূত্রে জানা গেছে ঐ গ্রামের মনজুরুল সরদারের ছেলে ইরাক প্রবাসী রাজু সরদারের সাথে আড়াই বছর পুর্বে পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার ৬নং মজিদ বাড়িয়া ইউনিয়নের বয়াং গ্রামের আঃ রাজ্জাক হাওলাদারের মেয়ে জান্নাতির সাথে ইসলামী শরিয়ত মোতাবেক বিয়ে হয়। স্ত্রীকে বাড়িতে রেখে প্রায় ১বছর পুর্বে জীবিকার তাগিদে রাজু সরদার বিদেশ পাড়ি জমান।

স্বামীর অনুপস্থিতির সুযোগে স্ত্রী জান্নাতি স্বামীর একই বাড়ির হারুন সরদারের প্রেমিক ছেলে মিজানুর রহমান ওরফে রেজাউল এর সঙ্গে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন। পরকীয়ার কারণে স্বামীর পাঠানো টাকা ইচ্ছেমত খরচসহ প্রেমিক মিজানুর রহমানকে দিতেন জান্নাতি। সুযোগ খুঁজে ঘটনার দিন বিকাল অনুমান ৩টায় তাড়া পালিয়ে যায়।

বরগুনা সদর থানার (ওসি) কে এম তারিকুল ইসলাম বলেন, এ বিষয় থানায় ডায়রি হয়েছে তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা নেয়া হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে