১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দুর্গাপুরে অতিরিক্ত ভাড়া আদায়ে ভ্রাম্যমান আদালত চাঁদপুরে ৫ কোটি টাকা নিয়ে নিখোঁজ পূবালী ব্যাংক শাখার... দুর্গাপুরে শেষ হলো দু‘দিন ব্যপি কৃষক মেলা আমতলী সদর ইউপি নির্বাচন হত্যা মামলার আসামি চেয়ারম্যান... মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতির ভাবীর ইন্তেকাল

পাইকগাছার লতা ইউপির উপ-নির্বাচন; সকল প্রস্তুতি সম্পন্ন।

 ইমদাদুল হক,পাইকগাছা,খুলনা।। সমকালনিউজ২৪

২৮ শে ফেব্রুয়ারি বৃহস্পতিবার অনুষ্ঠিতব্য উপজেলার লতায় চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে প্রশাসন সব ধরনের প্রস্ততি গ্রহন করেছেন।

বুধবার সকালে থানা চত্বরে প্র্যারেড ব্রিফিংএ নির্বাচনে দায়িত্বরত পুলিশ ও আনছার সদস্যদের প্রতি অতিঃ পুলিশ সুপার মোঃ ইব্রাহীম ও ওসি এমদাদুল হক শেখ সুষ্ঠ ও শান্তিপুর্ণ ভাবে ভোট গ্রহনের জন্য নির্দেশনা দিয়েছেন। এর পর দুপুরে নির্বাচনী কাজে দায়িত্বপ্রাপ্ত আইনশৃঙ্খলা বাহিনী সহ প্রিজাইডিং কর্মকর্তারা যার-যার মতো নির্বাচনী সরঞ্জাম নিয়ে লতার দিকে রওনা দেন।

এ সময় ইন্সপেক্টর রহমত আলী ও আনছার ভিডিপি কর্মকর্তা আশালতা উপস্থিত ছিলেন। ইতোমধ্যে প্রতিদ্বন্ধি আ’লীগ মনোনীত ( নৌকা) প্রার্থী দেবী রানী বিশ্বাস,সতন্ত্র প্রার্থী চিত্তরঞ্জন মন্ডল ( আনারশ) ও সনজিত সরকার( চশমা) প্রতিক নিয়ে ভোটের মাঠে মর্যাদার লড়াইয়ে রয়েছেন। এ বিষয়ে সহকারী কমিশনার( ভুমি) ও অতিঃ দায়িত্বে থাকা নির্বাচন অফিসার মোঃ আব্দুল আউয়াল জানান,অবাধ নিরপেক্ষ ভোট গ্রহনের জন্য প্রশাসন সব ধরণের প্রস্ততি গ্রহন করেছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খুলনা বিভাগের সর্বশেষ
খুলনা বিভাগের আলোচিত
ওপরে