২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

পাইকগাছায় আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমি দখলের চেষ্টা ও গাছপালা কর্তনের অভিযোগ

 ইমদাদুল হক,পাইকগাছা, সমকালনিউজ২৪

পাইকগাছায় শিক্ষক বিজন অধিকারীর বি’রুদ্ধে আদলতের নিষেধাজ্ঞা অমান্য করে বিমল বিশ্বাসের জমি দখলের চেষ্টা ও গাছপালা কর্তনের অ’ভিযোগ উঠেছে।

১৩ সেপ্টেম্বর শুক্রবার সকালে বিজন লোকজন নিয়ে হিতামপুর গ্রামের বিমল বিশ্বাসের জমি দখলের চেষ্টা ও গাছপালা কর্তন করায় রবিবার সকালে প্রেসক্লাব পাইকগাছা বিমল বিশ্বাস এক সংবাদ সম্মেলন করেছে।

সংবাদ সম্মেলনে বিমল বিশ্বাস লিখিত বক্তব্যে বলেন, উপজেলার হিতামপুর মৌজায় তার বাড়ি সংলগ্ন ৮১৭, গদাইপুর মৌজায় ৬৪৯ ও ৬৬০ দাগে জমি রয়েছে। উক্ত দাগের মধ্য থেকে বিজন অধিকারী তার স্ত্রীর নামে আংশিক জমি ক্রয় করার পর থেকে বিমলের জমি জবর দখল কারার অপচেষ্টা চালিয়ে আসছে। উক্ত জমিতে মা’মলা চলমান ও পাইকগাছা উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট আদলতের ১৪৪ ধারা জারি করা হয়েছে। যার নং- ১০১/১৯।

তাছাড়া খুলনা যুগ্ন ৪র্থ জজ আদলতে বাটোয়ারা ও নিষেধাজ্ঞা মামলা চলমান রয়েছে। যার নং- ১৬৩/১৯। আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে ১৩ সেপ্টেম্বর সকালে বিজন অধিকারির নেতৃত্বে নির্মল অধিকারী, বিশ্ব অধিকারী, শেখ জিয়াউর রহমান, নিমাই দেবনাথ সহ ১০/১২ জন বহিরাগত লোক নিয়ে তার জমিতে প্রবেশ করে গাছপালা কর্তন ও জমিদখলের চেষ্টা চালায়।

এসময় বিমল বড়িতে ছিলাম না, তার স্ত্রী বাঁধা দিলে তারা অকর্থ্য ভাষায় গালিগালাজ ও প্রা’ণাশের হু’মকি দিয়ে গাছপালা কর্তন করে চলে যায়। বিমল সংবাদ সম্মেলনে জানান, তার পৈত্রিক সম্পতিতে যাতে শান্তিপূর্ণ পরিবেশে বসবাস করতে পারে তার জন্য প্রশাসনের হস্তক্ষপ কামনা করেছে।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খুলনা বিভাগের সর্বশেষ
খুলনা বিভাগের আলোচিত
ওপরে