২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় হাজারের ওপর ডায়রিয়া আক্রান্ত, জায়গা নেই... বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি... বৃষ্টির জন্য মোনাজাতে অঝোরে কাঁদলেন মুসল্লিরা বরগুনায় পুলিশের অভিযানে গাজাঁসহ গ্রেফতার-১ চাঁদপুরে ভূয়া কাবিননামা তৈরী, কাজী ও তার সহযোগী

পাইকগাছায় সুন্দরবন দিবস পালিত।

 ইমদাদুল হক, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি।। সমকালনিউজ২৪

বিশ্ব ভালবাসা দিবসে কেবল মানুষকে নয়, প্রকৃতিকে ভালবাসুন, সুন্দরবনকে ভালবাসুন- এই আহ্বানে পাইকগাছায় সুন্দরবন দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে পরিবেশবাদী সংগঠন বনবিবি’র আয়োজনে র‌্যালি শেষে সংগঠনের নতুন বাজারস্থ কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি সাংবাদিক প্রকাশ ঘোষ বিধান।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, তেল-গ্যাস, খনিজ ও বিদ্যুৎ বন্দর রক্ষা জাতীয় কমিটি পাইকগাছা শাখার আহবায়ক আব্দুল হান্নান। বিশেষ অতিথি ছিলেন, কপিলমুনি সিটি প্রেসক্লাবের সভাপতি এম আজাদ হোসেন, প্রভাষক আবু সালেহ মোহাম্মদ ইকবাল, অনলাইন নিউজ পোর্টাল বজ্রকণ্ঠ এর সম্পাদক মহানন্দ অদিকারী মিন্টু। বক্তব্য রাখেন, সাংবাদিক সবুর আল-আমিন, সাবেক ইউপি সদস্য শের আলী, আজগার আলী শেখ, হাবিবুর রহমান, আলা উদ্দীন, মনিরুল ইসলাম, আবুল কাশেম, শামছুর রহমান প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, সুন্দরবন বাংলাদেশের উপকূলের সম্ভাবনাময় ও বিশ্বের অন্যতম ম্যানগ্রোভ বন। সুন্দরবন দিবসটি রাষ্ট্রীয়ভাবে পালনের জন্য সরকারের প্রতি জোর দাবী জানান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খুলনা বিভাগের সর্বশেষ
খুলনা বিভাগের আলোচিত
ওপরে