১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
আমতলী সদর ইউপি নির্বাচন হত্যা মামলার আসামি চেয়ারম্যান... মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতির ভাবীর ইন্তেকাল মতলবে বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ নববর্ষ উদযাপন দুর্গাপুরে বেড়াতে এসে নদীতে নিখোঁজ হলো তরুন অসহায়, দুস্থ ও প্রতিবন্ধি শিশুর মাঝে ঈদ উপহার বিতরণ...

পাইকগাছা উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট কার্ড ও সনদ বিতরণ

 ইমদাদুল হক,পাইকগাছা (খুলনা)।। সমকালনিউজ২৪

খুলনার পাইকগাছা উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট কার্ড ও সনদ বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত বুধবার সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগমের সভাপতিত্বে এ স্মার্ট কার্ড ও সনদ বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এডঃ সোহরাব আলী সানা, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, মেয়র সেলিম জাহাঙ্গীর, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার শেখ শাহাদাত হোসেন বাচ্চু, চেয়ারম্যান আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানে উপজেলা সমাজসেবা কর্মকর্তা সরদার আলী আহসান স্বাগত বক্তব্য রাখেন। অনুষ্ঠানে উপজেলার ১০টি ইউনিয়নের ও পৌরসভার বীর মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

জীবিত ১৩৪ জন বীর মুক্তিযোদ্ধা কে স্মার্ট কার্ড ও সনদ বিতরণ এবং মৃত ১০৭ জন বীর মুক্তিযোদ্ধাদের পরিবারের মাঝে সনদ বিতরণ করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খুলনা বিভাগের সর্বশেষ
খুলনা বিভাগের আলোচিত
ওপরে