২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

পাথরঘাটায় অগ্নিকান্ডে ৫টি ব্যাবসা প্রতিষ্টান ভস্মীভূত

 মোঃ আসাদুজ্জামান,বরগুনাঃ সমকালনিউজ২৪

বরগুনার পাথরঘাটায় অগ্নিকাণ্ডের ঘটনায় ৩টি ব্যবসা প্রতিষ্ঠান সম্পূর্ণ ভস্মীভূত সহ ২টি ব্যবসা প্রতিষ্ঠান আংশিক পুড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে।

সোমবার দিনগত রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে পৌর শহরের মাছ বাজার এলাকায় আগুনের সূত্রপাত হয়েছে বলে ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও স্থানীয়রা জানান, নৈশপ্রহরীরা বাজারে আগুন জ্বলতে দেখে চিৎকার দেয় এবং মসজিদ থেকে মাইকিং করে। প্রথমে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। মুহূর্তের মধ্যে আগুন আশপাশের ব্যবসা প্রতিষ্ঠানে ছড়িয়ে পড়ে। পাথরঘাটা ফায়ার সার্ভিসের ১টি ইউনিট ১ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।

পাথরঘাটা ফায়ার সার্ভিসের ইন-চার্জ মো. আবুজাফর সাংবাদিকদের বলেন, অগ্নিকান্ডের সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস দল ঘটনাস্থলে পৌছে ঘন্টা খানেক চেষ্টা করে স্হানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে।

এঘটনায় ৫ দোকানঘর পুড়ে গেছে বলেও তিনি বলেন। আগুনের সূত্রপাত ও ক্ষতির পরিমান তদন্তের পরে জানা যাবে বলে তিনি উল্লেখ করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে