১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পুঠিয়ায় ট্রাক-অটোরিকশা থামিয়ে চাঁদাবাজির সময় আটক ৩ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত... চাঁদপুরে লঞ্চ থেকে ১৬ কেজি গাজা সহ মাদক কারবারি আটক দুর্গাপুরে মাদক সেবনের দায়ে ৬ তরুণের জেল-জরিমানা পাইকগাছায় সরকারি জায়গায় পোল্ট্রি ফার্ম নির্মাণ, উপজেলা...

পিরোজপুরের নাজিরপুরে শেখ হাসিনা সেতুর উদ্বোধন করলেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

 জিয়াদুল হক,পিরোজপুর সমকালনিউজ২৪

পিরোজপুরের নাজিরপুর উপজেলার দীর্ঘা কালিগঙ্গা নদীর উপর শেখ হাসিনা সেতু উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী এ্যাডভোকেট শ ম রেজাউল করিম প্রধান অতিথি হিসেবে ৩৬০ মিটার দীর্ঘ এ সেতুর উদ্বোধন করেন। এ সময় মন্ত্রীর সাথে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মোঃ সাজ্জাদ হোসেন, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোল্লা আজাদ সহ সরকারি ও বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও রাজনৈতিক ব্যক্তিবর্গ। স্থানীয় সরকার প্রকৌশল বিভাগ (এলজিইডি) ৩৭ কোটি টাকা ব্যয়ে ব্রিজটি নির্মান করে। এরফলে ওই উপজেলার বিল এলাকার ৪টি ইউনিয়নের সাথে সরাসরি সড়ক যোগাযোগ স্থাপিত হয়েছে।

এরপর দীর্ঘা বাজারে জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন মন্ত্রী। এ সময় তিনি বলেন, উন্নয়ন করতে হলে প্রথমে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করতে হবে। এর মাধ্যমে জনপদের উন্নতি হওয়ার পাশাপাশি অর্থনৈতিক ও অন্যান্য ক্ষেত্রগুলোতে উন্নতি হবে। শেখ হাসিনার হাত ধরেই এই উন্নয়ন কাজ এগিয়ে চলছে। তাই শেখ হাসিনা ভালো থাকলে দেশ ভালো থাকবে। আর দেশ ভালো থাকলে দেশের মানুষও ভালো থাকবে।

দুর্নীতিবাজ, স্বাধীনতা বিরোধী ও প্রতিক্রিয়াশীলদের থেকে সতর্ক থাকার জন্য সকলের প্রতি আহবান জানান মন্ত্রী। এছাড়া দল মত নির্বিশেষে সকলকে উন্নয়ন কাজে সহযোগীতা করার জন্যও বলেন মন্ত্রী। অবহেলিত পিরোজপুর-১ আসনের তিনটি উপজেলার উন্নয়নে ব্যাপক কর্মসূচি হাতে নেওয়া হয়েছে বলেও জানান তিনি।

এর আগে মন্ত্রী নাজিরপুর উপজেলার পূর্ব কাঠালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কাম সাইক্লোন সেল্টার এবং একটি কার্পেটিং রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝালকাঠি বিভাগের সর্বশেষ
ওপরে