২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

পুলিশ সুপারের ঘোষনার ২৪ ঘন্টার অ’ভিযানে ১২৩ বোতল ফে’ন্সীডিল উ’দ্ধার

 মো: ইমাম হোসেন বিমান,ঝালকাঠি, সমকালনিউজ২৪

ঝালকাঠিতে জেলা পুলিশ সুপারের ঘোষনার ২৪ ঘন্টার মধ্যে ট্রাফিক পুলিশের হাতে ১২৩ বোতল ফে’ন্সীডিল সহ ২ জন আ’টকের সংবাদ পাওয়া যায়।

গত (২ অক্টোবর) দুপুরে গাবখান ব্রীজের পূর্বপাড়স্থ টোলঘর সংলগ্ন এলাকায় জেলা পুলিশের আয়োজিত ট্রাফিক ক্যাম্মপেইনে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন ট্রাফিক পুলিশের বিশেষ অ’ভিযান পরিচালনা অব্যাহত রাখার ঘোষনা দেন। আর তারই ধারাবাহিকতায় ঘোষনার ২৪ ঘন্টা পার হতে না হতেই বৃহস্পতিবার (৩ অক্টোবর) জেলা ট্রাফিক পুলিশের বিশেষ অ’ভিযানে একটি প্রাইভেট কার আ’টক করে। পরে ত’ল্লাশী করে তার ভিতর থেকে ১২৩ বোতল ফে’ন্সীডিল উ’দ্ধার করে গাড়ীর ড্রাইভার ও একজন নারীকে আ’টক করে ঝালকাঠি ট্রাফিক পুলিশ।

এ বিষয় নলছিটি থানার উপ-পরিদর্শক রাসেল মোল্লা জানান, গত রোববার থেকে ঝালকাঠিতে ট্রাফিক পুলিশের বিশেষ অ’ভিযান শুরু হয়েছে। এরই অংশ হিসেবে বৃহস্পতিবার (৩ অক্টোবর) দুপুর সাড়ে ১১টার সময় ঝালকাঠি সদর ট্রাফিকের পরিদর্শক হাবিবুর রহমানের নেতৃত্বে শিক্ষানবশি ট্রাফিক সার্জেন্ট তারিকুল ইসলাম ও টিএসআই তোঁতামিয়াসহ ট্রাফিক পুলিশের একটি দল জেলার নলছিটি থানাধীন ঝালকাঠি-বরিশাল মহাসড়কের রায়াপুর নামক স্থানে জেলা ট্রাফিক পুলিশের বিশেষ অ’ভিযান পরিচালনার জন্য চেকপোষ্ট বসায়।

এ সময় বরিশাল থেকে ঝালকাঠির দিকে আসা একটি প্রাইভেটকার থামিয়ে ত’ল্লাশী করলে প্রাইভেটকারের পেছনে ২টি ব্যাগে লুকিয়ে রাখা ১২৩ বোলত ফে’ন্সিডিল উ’দ্ধার হয়।

ট্রাফিক পুলিশের অভিযানে প্রাইভেট কারের ভিতরে থেকে পুলিশ ১২৩ বোতল উ’দ্ধারকৃত ফে’ন্সিডিল সহ গাড়ীতে থাকা তানিয়া ইসলাম (২৬) নামে এক নারী ও তার সহযোগী ড্রাইভার মেহেদী হাসান (২৫) আ’টক করে নলছিটি থানায় সোপর্দ করা করে ট্রাফিক পুলিশ। আ’টককৃত তানিয়া বরিশাল শহরের কাউনিয়া এলাকার নাসির উদ্দিনের স্ত্রী এবং মেহেদী হাসান যশোর জেলার প্রয়াত মোকলেসুর রহমানর ছেলে তাদের বি’রুদ্ধে মা’দক নিয়ন্ত্রণ আইনে একটি মা’মলা দায়ের করা হবে বলে পুলিশ জানায়।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ঝালকাঠি বিভাগের সর্বশেষ
ওপরে