২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত র‌্যাবের অভিযানে ট্যাপেন্টাডলসহ মাদক ব্যবসায়ীকে আটক বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার...

পৌরসভা নির্বাচনে আইন শৃঙ্খলা সমুন্নত রাখতে ওসির নেতৃত্বে পুলিশের মহড়া

  সমকালনিউজ২৪

রাহাদ সুমন,বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি ::

বরিশালের বানারীপাড়া পৌরসভা নির্বাচনকে সামনে রেখে যেনাে কােন ধরনের সহিংসতা না ঘটে। সে লক্ষে থানা পুলিশ বানারীপাড়া পৌরসভার ৯টি ওয়ার্ডের বিভিন্ন সড়কে মহড়া প্রদর্শন করেছে।

রোববার (১৭ জানুয়ারি) দিনভর এ মহড়া প্রদর্শন করা হয়। বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ মোঃ হেলাল উদ্দিনের নেতৃত্বে এ মহড়া অনুষ্ঠিত হয়।

এ প্রসঙ্গে বানারীপাড়া থানার অফিসার ইনচার্জ(ওসি)মোঃ হেলাল উদ্দিন বলেন আসন্ন পৌরসভা নির্বাচনে আইন শৃঙ্খলা সমুন্নত রেখে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত করার লক্ষে থানা পুলিশ সদা জাগ্রত। নির্বাচনকে কেন্দ্র করে কেউ শান্তির জনপদ বানারীপাড়ায় অশান্তির বিষবাস্প ছড়াতে চাইলে তার বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়ে এ মহড়া অব্যাহত থাকবে বলে জানান তিনি।

প্রসঙ্গত আগামী ১৪ ফেব্রুয়ারী বিশ্ব ভালবাসা দিবসে বানারীপাড়া পৌরসভার নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ১৭ জানুয়ারী রোববার ছিল মেয়র,কাউন্সিলর ও নারী কাউন্সিলর প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। শান্তিপূর্ণ ও উৎসবমূখর পরিবেশে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরিশাল বিভাগের সর্বশেষ
বরিশাল বিভাগের আলোচিত
ওপরে