১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

পৌরসভা নির্বাচনে ৬নং ওয়ার্ডে এগিয়ে আছেন সাংবাদিক ইলিয়াস শেখ

  সমকালনিউজ২৪

মো. সুজন মোল্লা,বানারীপাড়া ::

বরিশালের বানারীপাড়া পৌরসভার জনপ্রতিনিধিদের চলতি মেয়াদ শেষ হবে ২০২১ সালের ২৫ ফেব্রুয়ারী। মেয়াদ পূর্ণ হবার ৩ মাস পূর্বেই অনুষ্ঠিত হবে বানারীপাড়া পৌরসভা নির্বাচন।

আর এই নির্বাচনে পৌরসভার ৯টি ওয়ার্ডে তরুণ কাউন্সিলর প্রার্থীদের পদচারণায় মূখরিত গোটা পৌর এলাকা। এরমধ্যে ৬নং ওয়ার্ডে বানারীপাড়া প্রেসক্লাবের সহ-সভাপতি তরুণ ব্যবসায়ী মো. ইলিয়াস শেখ।

তিনি বানারীপাড়া ইউনিয়ন ইনস্টিটিউশন সরকারি পাইলটের সাবেক সিনিয়র শিক্ষক মাওলানা মরহুম মোশারেফ হোসেন স্যারের বড় ছেলে।

ব্যবসা ছাড়াও তিনি বেসরকারি টেলিভিশন বিজয় চ্যানেলের বরিশালের প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। এমন সমাজ সংস্কারক একজন প্রার্থীকে নিজেদের ওয়ার্ডে পেয়ে অনেকটাই উৎফুল্ল হয়েছেন এলাকার সকল শ্রেণী পেশার মানুষ।

গণসংযোগ ও জনসংযোগেও এগিয়ে রয়েছন মরহুম দরবেশ শাহ সুফি মেছের মাঝি (র.) সতন্ত্র এবতেদায়ী মাদরাসার প্রধান শিক্ষক মো. ইলিয়াস শেখ।

তার সমর্থনে ৬নং ওয়ার্ডের সাধারণ ভোটাররা ইতোমধ্যেই এলাকার গুরুত্ববহ স্থানে ব্যানার ও ফেস্টুন সাটিয়ে তার জন্য দোয়া ও আর্শিবাদ কামনা করেছেন।

ইলিয়াস শেখ প্রার্থী হবার বিষয়ে জানান, লিখনির মাধ্যমে তার এলাকার সকল ধরণের অনৈতিকতা দূর করে উন্নয়ন সাধিত এবং দুঃস্থ-দরিদ্র পরিবারের সন্তানদের মধ্যে শিক্ষার আলো ছড়িয়ে দিয়ে তাদেরকে প্রকৃত মানুষ হিসেবে গড়ে তোলার জন্যই তার আসন্ন র্নিবাচনে প্রার্থী হওয়া।

এছাড়াও নিজ জন্মভূমি ৬নং ওয়ার্ডটিকে পুরো পৌরসভার মধ্যে একটি শিক্ষার বাতিঘর হিসেবে রূপদান করা তার বহুদিনের লালিত স্বপ্ন। কেননা তার পিতা একজন প্রতিভাবান শিক্ষক ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরিশাল বিভাগের সর্বশেষ
বরিশাল বিভাগের আলোচিত
ওপরে