২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

প্রধানমন্ত্রীকে হ’ত্যার হুমকির প্রতিবাদে কর্ণফুলীতে বিক্ষোভ

 চট্টগ্রাম প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রাণনাশের হুমকির প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে কর্ণফুলী উপজেলা আওয়ামী যুবলীগের প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অদ্য ৪ জুন সকাল ১১ টায় কর্ণফুলী উপজেলার আখতারুজ্জামান চত্ত্বরে অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সোলায়মান তালুকদার চেয়ারম্যানের সভাপতিত্ব ও যুগ্ন সম্পাদক তারেক হাসান জুয়েলের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সহ সভাপতি মহিউদ্দিন মুরাদ, শহিদ উল্লাহ, মোঃ সেলিম। যুগ্ন সম্পাদক সিরাজুল ইসলাম হৃদয়,ওয়াজ উদ্দিন আজাদ, সাংগঠনিক সম্পাদক শহীদুল্লাহ শহীদ,আলমগীর বাদশা, মোহাম্মদ আয়ুব,রেজাউল করিম, শাহাদাত হোসেন রিটন,এম এ রহিম প্রমূখ।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যখন সব বাঁধা উপেক্ষা করে দেশের উন্নয়ন করছেন, ঠিক তখনই স্বাধীনতাবিরোধী শক্তি আবারও সে উন্নয়ন থামিয়ে দেওয়ার জন্য উঠে পড়ে লেগেছে। গুজব ছড়িয়ে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন তারা। প্রধানমন্ত্রীর পাশে থেকে ঐক্যবদ্ধ হয়ে যুবলীগ সব অপশক্তি মোকাবিলা করা হবে।

প্রসঙ্গত, সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ছাত্রদল উচ্চারণ করেছে ‘পঁচাত্তরের হাতিয়ার, গর্জে উঠুক আরেকবার’ স্লোগানটি। এরপরই এ স্লোগান ঘিরে শুরু হয় তীব্র সমালোচনা। এরই প্রেক্ষিতে আজ প্রতিবাদ সমাবেশ করেছে কর্ণফুলী উপজেলা আওয়ামী যুবলীগ লীগ।

বিক্ষোভ সভা শেষে এক‌টি মিছিল আখতারুজ্জামান চত্ত্বর প্রদক্ষিণ করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চট্টগ্রাম বিভাগের সর্বশেষ
চট্টগ্রাম বিভাগের আলোচিত
ওপরে