২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

প্রধানমন্ত্রীর ক্ষুদ্র নৃ-গোষ্ঠিকে শিক্ষা সহায়তা।

  সমকালনিউজ২৪

মোঃ আসাদুজ্জামান,বরগুনা ::

বরগুনা জেলা প্রশাসক সন্মেলন কক্ষে আজ সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠির জীবনমান উন্নয়নে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে বরগুনার তালতলী উপজেলার ১৯ জন শিক্ষার্থীকে শিক্ষা সহায়তা প্রদান করা হয়।

বেলা ১ টায় জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ প্রত্যক শিক্ষার্থীকে ২৫ হাজার টাকা করে প্রধানমন্ত্রীর পক্ষে এই অনুদানের চেক হস্তান্তর করেন। ১৯ শিক্ষার্থীকে ৩ লক্ষ ৭৫ হাজার টাকা হস্তান্তর করা হয়।

এ সময় জেলা প্রশাসক শিক্ষার্থীদের উদ্দ্যেশে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী এবং তার সরকারের লক্ষ কোন নাগরিক যেন শিক্ষা থেকে বঞ্চিত না হয় এ জন্য সরকার প্রাইমারী থেকে উচ্চপর্যায় সকল শিক্ষার্থীদের আর্থিক সহায়তার পাশাপাশি শিক্ষার উপকরন দিয়েও সহায়তা করছে। স্থানীয় প্রশাসন থেকেও শিক্ষাবৃত্তি সহ সহায়তা অব্যাহত রয়েছে।

প্রধানমন্ত্রীর অনুদানের আর্থিক সহায়তা চেক গ্রহন করে, রাখাইন শিক্ষার্থীরা প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানিয়ে বলেন, এই সহায়তা আমাদের উপকারে আসবে। ইতোপূর্বেও সরকার আমাদের শিক্ষা সহায়তা দিয়েছে।

এ সময় জেলা প্রশাসন কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মেহেদী হাসান উপস্থিত ছিলেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে