১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

প্রধানমন্ত্রীর পক্ষথেকে বেনাপোলে পাসপোর্ট যাত্রীদের মাঝে ইফতার বিতরণ

  সমকালনিউজ২৪

মো. রাসেল ইসলাম, শার্শা উপজেলা প্রতিনিধিঃ

বিশেষ অনুমতিতে ভারত থেকে বাংলাদেশে আসা পাসপোর্ট যাত্রীদের হাতে ইফতার তুলে দিল শার্শা উপজেলা ছাত্রলীগ। বাংলাদেশি পাসপোর্ট যাত্রীরা পেট্টাপোল থেকে বেনাপোল ইমিগ্রেশনে এসে পৌছালে বাংলাদেশ সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে ১৪ দিনের প্রতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে থাকা সকলের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে স্বাস্থ্যসুরক্ষা ও ইফতার সামগ্রী বিতরন করা হয়।

রবিবার (২ মে) বেলা ১২ টার সময় থেকে বেনাপোল আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের সামনে কোয়ারেন্টাইনের যাওয়া সকল যাত্রীর মাঝে ইফতার ও স্বাস্থ্যসুরক্ষা বিতরণ করেন শার্শা উপজেলা ছাত্রলীগ।

পাসপোর্ট যাত্রীদের মাঝে ইফতার বিতরণ সময়ে উপস্থিত ছিলেন,শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দার,সাংগঠনিক সম্পাদক আল-আমিন রুবেল,যুগ্ম সাধারণ সম্পাদক হাসনাইন খুরশেদ মিলন,বেনাপোল পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম,সাবেক ছাত্রনেতা আল ইমরানসহ ছাত্রলীগের সকল নেতাকর্মীরা।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
যশোর বিভাগের আলোচিত
ওপরে