২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে যেভাবে জয়ের শুভেচ্ছা জানালেন কিং খান

 মিডিয়া ও বিনোদন ডেস্কঃ সমকালনিউজ২৪
লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জয়ী বিজেপি, ফের একবার কেন্দ্রে সরকার গড়তে চলেছে। দ্বিতীয়বারের জন্য ভারতের প্রধানমন্ত্রীর আসনে বসতে চলেছেন নরেন্দ্র মোদী। এই জয়ের জন্য মোদীকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। এই তালিকায় বাদ যাননি বলিউডের তারকারাও। সালমান খান, অজয় দেবগণ, স্বরা ভাস্কর, কঙ্গনা রানাওয়াত থেকে শুরু করে অনেকেই প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন। বাকি ছিলেন শুধু কিং খান শাহরুখ। Shah Rukh Khan ✔ @iamsrk We - as proud Indians - have chosen an establishment with great clarity and now we need to get behind it and work with it to have our hopes and dreams fulfilled.The Electoral Mandate and Democracy is a winner.Big congratulations to PM @narendramodi ji, @BJP4India and its leaders. 81.9K 8:08 PM - May 24, 2019 Twitter Ads info and privacy 12.3K people are talking about this একটু দেরিতে হলেও নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা জানাতে ভুললেন না শাহরুখও। টুইটারে লোকসভা নির্বাচনে জয়ের জন্য প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান ‘বলিউড বাদশা’। লিখেছেন, ” আমি ভারতীয় হিসাবে গর্বিত। গণতন্ত্রের রায় স্পষ্ট আমরা আমাদের পছন্দের দলকে বেছে নিয়েছি। এবার আমাদের স্বপ্ন পূরণের কথা ভেবে আমাদের এই সরকারের পাশে থাকতে হবে। গণতন্ত্রই জয়ী। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উদ্দেশ্য আমার তরফে রইল অনেক শুভেচ্ছা।

লোকসভা নির্বাচনে বিপুল ভোটে জয়ী বিজেপি, ফের একবার কেন্দ্রে সরকার গড়তে চলেছে। দ্বিতীয়বারের জন্য ভারতের প্রধানমন্ত্রীর আসনে বসতে চলেছেন নরেন্দ্র মোদী। এই জয়ের জন্য মোদীকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। এই তালিকায় বাদ যাননি বলিউডের তারকারাও। সালমান খান, অজয় দেবগণ, স্বরা ভাস্কর, কঙ্গনা রানাওয়াত থেকে শুরু করে অনেকেই প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন। বাকি ছিলেন শুধু কিং খান শাহরুখ।

একটু দেরিতে হলেও নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা জানাতে ভুললেন না শাহরুখও। টুইটারে লোকসভা নির্বাচনে জয়ের জন্য প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান ‘বলিউড বাদশা’। লিখেছেন, ” আমি ভারতীয় হিসাবে গর্বিত। গণতন্ত্রের রায় স্পষ্ট আমরা আমাদের পছন্দের দলকে বেছে নিয়েছি।

এবার আমাদের স্বপ্ন পূরণের কথা ভেবে আমাদের এই সরকারের পাশে থাকতে হবে। গণতন্ত্রই জয়ী। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উদ্দেশ্য আমার তরফে রইল অনেক শুভেচ্ছা।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে