১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
খাবারের সন্ধানে সুন্দরবনের ২ হরিণ পাথরঘাটায় দুর্গাপুরে মুজিবনগর দিবস পালিত দুর্গাপুরে অতিরিক্ত ভাড়া আদায়ে ভ্রাম্যমান আদালত চাঁদপুরে ৫ কোটি টাকা নিয়ে নিখোঁজ পূবালী ব্যাংক শাখার... দুর্গাপুরে শেষ হলো দু‘দিন ব্যপি কৃষক মেলা

প্রেমের টানে নোয়াখালীতে স্কুলছাত্রী, একমাস পর উ’দ্ধার; প্রেমিক গ্রে’ফতার

  সমকালনিউজ২৪

এইচ.এম আয়াত উল্যা,নোয়াখালী ::

প্রেমের টানে লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলা থেকে প্রেমিকের সাথে পালিয়ে আসা এক স্কুল ছাত্রীকে এক মাস পর নোয়াখালীর সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেনের নেতৃত্বে একদল পুলিশ জেলার সেনবাগ থেকে তাদের দুই জনকে উ’দ্ধার করে। পরে প্রেমিক শিহাব উদ্দিন রাজুকে গ্রে’ফতার করে রামগঞ্জ থানায় প্রেরণ করে পুলিশ। আসামী শিহাব উদ্দিন রাজু সদর উপজেলার দাদপুর ইউনিয়নের রামহরিতালুক গ্রামের মহি উদ্দিন মনিরের ছেলে।

পুলিশ জানায়, লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার ভাটিয়ালপুর গ্রামের ছালা উদ্দিনের মেয়ে অষ্টম শ্রেণির ছাত্রী (১৫) নোয়াখালী সদর উপজেলার দাদপুর ইউনিয়নের রামহরিতালুক গ্রামের শিহাব উদ্দিন রাজুর সাথে দীর্ঘদিন থেকে প্রেম করে আসছিলো। এর একপর্যায়ে ১৮ আগস্ট প্রেমের টানে ওই স্কুলছাত্রী প্রেমিকের চলে আসে। পরে তারা পালিয়ে এফিডেভিটের মাধ্যমে কোর্ট ম্যারেজ করে দুইজনে সংসার শুরু করে।

এদিকে, ওই স্কুলছাত্রীর পিতা ছালা উদ্দিন ১৮ আগস্ট বাদী হয়ে রামগঞ্জ থানায় প্রেমিক শিহাব উদ্দিন রাজু, মো. রাসেল ও দাদপুর ইউনিয়নের ইউপি সদস্য জহির উদ্দিন মেম্বারের বি’রুদ্ধে অ’পহরণের একটি মা’মলা করেন। ওই মা’মলায় সুধারাম থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে দুইজনকে সেনবাগ থেকে উ’দ্ধার করে। পরে প্রেমিক শিহাব উদ্দিন রাজুকে গ্রে’ফতার করে রামগঞ্জ থানার পুলিশের কাছে সোপর্দ করে। অন্যদিকে, নোয়াখালীর সদর উপজেলার দাদপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য জহির মেম্বারকে ষড়’যন্ত্রমূলকভাবে মা’মলায় আসামী করার অ’ভিযোগ ওঠে।

জহির মেম্বার জানান, আসামী রাজুর বাড়ী আমার এলাকার পার্শবর্তী হওয়ায় আমার প্রতিপক্ষের লোকজন ওই স্কুলছাত্রীর বাবাকে ভুল বুঝিয়ে আমাকে ষড়যন্ত্রমূলকভাবে মা’মলায় আসামী করা হয়।

পুলিশকেও ওই স্কুলছাত্রী জানায়, দীর্ঘদিন থেকে প্রেম করে পরিবারের অমতে পালিয়ে এসে সে শিহাব উদ্দিন রাজুকে বিয়ে করে। এর সাথে জহির মেম্বার সহ অন্য কারো কোনো ধরনের সম্পৃত্ততা নেই।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন জানান, এ ঘটনার সাথে স্থানীয় ইউপি সদস্য জহির মেম্বার জড়িত থাকার কোনো প্রমান পাওয়া যায়নি। স্কুলছাত্রী নিজের ইচ্ছায় পালিয়ে এসে রাজুকে বিয়ে করেছে। পরে রামগঞ্জ থানার তদন্ত কর্মকর্তার কাছে ওই দুইজনকে হস্তান্তর করা হয়েছে।

 

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নোয়াখালী বিভাগের সর্বশেষ
নোয়াখালী বিভাগের আলোচিত
ওপরে