১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

ফরিদগঞ্জে ৪৫ মহিলা ইউপি সদস্যদের সেলাই মেশিন বিতরণ

 কাজী নজরুল ইসলাম,চাঁদপুর, সমকালনিউজ২৪

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার ৪৫ জন মহিলা ইউপি সদস্যদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও চাঁদপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এডভোকেট জাহিদুল ইসলাম রোমান।

১৬ সেপ্টেম্বর সোমবার সকাল সাড়ে ১১টায় উপজেলা অডিটোরিয়ামে মহিলা ইউপি সদস্যদের মাঝে বিতরণ কালে প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট জাহিদুল ইসলাম রোমান বলেন, আপনারা সেলাই মেশিন দিয়ে আয় করার ব্যবস্থা করতে পারবেন এবং যারা সেলাই মেশিনে কাজ করতে পারেননি তাদের জন্য প্রশিক্ষনের ব্যবস্থা রয়েছে। এই মেশিন দিয়ে নিজের আয়ের পাশাপাশি এলাকার দরিদ্র মানুষকে কাজ করার সুযোগ করে দিবেন।

এ সময় উপজেলা নিবার্হী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মমতা আফরিন, উপজেলা ভাইস চেয়ারম্যান জিএম তসলিম, মহিলা ভাইস চেয়ারম্যান মাজুদা বেগম, চাঁদপুর জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম রিপন ও মশিউর রহমান মিঠু, উপজেলা প্রকৌশলী জিয়াউল হকসহ আরো অনেকে উপস্থিত ছিলেন ।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
চাঁদপুর বিভাগের আলোচিত
ওপরে