২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

ফুটবল বিশ্বের মহাতারকা রোনালদিনহোর সব সম্পত্তি বাজেয়াপ্ত

  সমকালনিউজ২৪

স্পোর্টস ডেস্ক : ফুটবল বিশ্বের মহাতারকা রোনালদিনহোর সমস্ত সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়েছে। শুধু তাই নয়, সম্পত্তি বাজেয়াপ্ত করার পর থেকে প্রকাশ্যে দেখা যাচ্ছেনা এক সময়ে বিশ্ব কাঁপানো এ ফুটবলারকে।

নিজের ভাইয়ের সঙ্গে মিলে চিনিকল দিয়েছেন রোনালদিনহো। সেই কারখানা করতে গিয়ে ব্যাংক থেকে নেয়া ঋণ শোধ না করায় তাঁর সব সম্পত্তি বাজেয়াপ্ত করা হয়।

রোনালদিনহোর কাছে ব্যাংকের পাওনা ২ মিলিয়ন ইউরো। বিপরীতে রোনালদিনহোর একাউন্টে ব্যাংকটি মাত্র ৬ ইউরো পান। এ দেখেই তাজ্জব বনে যান ব্যাংক কর্মকর্তারা। জরিমানা হিসেবে বাজেয়াপ্ত করেন রোনালদিনহোর বিলাসবহুল বাড়ি, গাড়ি, আসবাবপত্র সহ অন্যান্য সম্পত্তি।

রোনালদিনহোর ঋণ আদায়ে তাঁর ব্যাংক একাউন্টে হানা দিলে এতো অল্প টাকা দেখে ব্যাংক কর্তৃপক্ষ মনে করে ব্যাংককে ফাঁকি দিতেই এ কাজ করেছেন রোনালদিনহো। আর এতেই জরিমানা করে বসে তারা।

ইতোমধ্যেই অবশ্য রোনালদিহোর ভাই রবার্তো ডি এসিস মোরেইরা জরিমানার টাকা পরিশোধ করে দিয়েছেন। কিন্তু নাগালে পাওয়া যাচ্ছে না রোনালদিনহোকে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খেলাধুলা বিভাগের সর্বশেষ
ওপরে