২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
বরগুনায় হাজারের ওপর ডায়রিয়া আক্রান্ত, জায়গা নেই... বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি... বৃষ্টির জন্য মোনাজাতে অঝোরে কাঁদলেন মুসল্লিরা বরগুনায় পুলিশের অভিযানে গাজাঁসহ গ্রেফতার-১ চাঁদপুরে ভূয়া কাবিননামা তৈরী, কাজী ও তার সহযোগী

ফুলবাড়ীতে জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

 মেহেদী হাসান,ফুলবাড়ী প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

দিনাজপুর জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী আজিজুল ইমাম চৌধুরী ফুলবাড়ী উপজেলার ভোটাদের সাথে মতবিনিময় করেছেন।

শুক্রবার সকাল ১১টায় ফুলবাড়ী রাবিয়া কমিউনিটি সেন্টারে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। ফুলবাড়ী পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর আব্দুল জব্বার মাসুদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী।

এতে অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন ওয়ার্ড কাউন্সিলর মাজেদুর রহমান,নারী কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ তনজু আরা, খয়েরবাড়ীর ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান শামীম হোসেন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আজিজুল ইমাম চৌধুরী বলেন, আমাকে কেন্দ্রীয় আওয়ামী লীগের মনোনয়নপত্রে দিনাজপুর জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন দিয়েছেন। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি। আমি দিনাজপুর জেলা পরিষদে চেয়ারম্যান ও প্রশাসক পদে দীর্ঘ সাড়ে ১০ বছর দায়িত্ব পালন করেছি।

আমি যখন প্রথম জেলা পরিষদের প্রশাসক হিসেবে নিয়োগ পাই তখন জানতে পারি জেলা পরিষদের বিপুল পরিমাণ জমি, রাস্তা দখল ও খাস খতিয়ানে চলে গেছিল। আমি এই দীর্ঘ সাড়ে ১০ বছরে জেলার ১৮৬ কিলোমিটার রাস্তা জেলা পরিষদের হেফাজতে নিয়ে এসেছি। এই বিপুল পরিমাণ রাস্তার গাছপালা সকল কিছুর মালিক জেলা পরিষদ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
দিনাজপুর বিভাগের সর্বশেষ
দিনাজপুর বিভাগের আলোচিত
ওপরে