১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

ফেনীতে নিরাপদ সড়কের দাবীতে বন্ধুসভার মানববন্ধন।

 ফেনী প্রতিনিধি। সমকালনিউজ২৪

‘নিরাপদ সড়ক আমার অধিকার’ এই শ্লোগানকে সামনে রেখে প্রথম আলো ফেনী বন্ধুসভার উদ্যোগে শনিবার (১৬ ফেব্রুয়ারী) বিকেলে ফেনী শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। বিকেল তিনটায় শুরু হওয়া মানববন্ধন কর্মসূচী বিকেল চারটায় শেষ হয়।

প্রথম আলো ফেনী বন্ধুসভার সভাপতি মোঃ জহিরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ আশিকুন্নবী সজীবের সঞ্চালনায় সংক্ষিপ্ত সভায় বক্তব্য দেন ফেনীর ট্রাফিক বিভাগের পরিদর্শক মেহেদী শিকদার, জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি মো. গোলাম নবী, প্রথম আলোর ফেনীর নিজস্ব প্রতিবেদক আবু তাহের, সোনাগাজী প্রতিনিধি আমজাদ হোসাইন, বিশিষ্ট ব্যবসায়ী সমর দাস, ফেনী বন্ধুসভার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক নাজমুল হক শামীম।

এছাড়াও সমাজ সেবক আবুল খায়ের,ফেনী বন্ধুসভার সাবেক সভাপতি অমিত মজুমদার, বর্তমান সহ-সভাপতি বিজয় নাথ, সাংগঠনিক সম্পাদক নুর হোসেন নসীব, দপ্তর সম্পাদক মোঃ ইব্রাহীম,যোগাযোগ সম্পাদক দেলোয়ার হোসেনসহ ফেনী বন্ধুসভার অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, ট্রাফিক আইন মেনে চললে এবং চালক ও যাত্রীরা সচেতন হলে সড়ক দূর্ঘটনা কমে যাবে। সড়ক দূর্ঘটনা রোধে প্রশাসনকে কার্যকরী পদক্ষেপ গ্রহণসহ ট্রাফিক আইনের বাস্তবায়ন করা অতীব জরুরী।

তাঁরা বলেন সড়কে অদক্ষ চালক, অপ্রাপ্ত বয়স্ক চালক, ফিটনেসবিহীন গাড়ী চলাচল বন্ধ করণ এবং গাড়ী চালানোর সময় প্রতিযোগীতা থেকে দূরে থাকাসহ চালককে মোবাইল ফোনে কথা বলা বন্ধ করতে চালক ও মালিকদেরকে সচেতন করে তুলতে হবে।

মানববন্ধন শেষে বন্ধুসভা ও ফেনী বিআরটিএ’র পক্ষ থেকে সড়ক দূর্ঘটনা রোধে শহরের বিভিন্নস্থানে চালক ও যাত্রী সাধারনের মধ্যে সচেতনতামূলক প্রচার পত্র বিতরণ করা হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ফেনী বিভাগের সর্বশেষ
ফেনী বিভাগের আলোচিত
ওপরে