২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

ফেনীতে বুয়েট শিক্ষার্থী আবরারের স্মরণে দোয়া মাহফিল ও শিক্ষা উপকরণ বিতরণ

 আবদুল্লাহ রিয়েল,ফেনী, সমকালনিউজ২৪

ফেনী জেলা ছাত্র এসোসিয়েশন সোনাগাজী উপজেলা শাখার আয়োজনে নৃশংসভাবে নি’হত বুয়েট ছাত্র আবরার ফাহাদের স্মরণে দোয়া মাহফিল ও শিক্ষা উপকরণ বিতরণ।

বুধবার (৯ অক্টোবর) উপজেলার মঙ্গলকান্দি ইউনিয়নের আল জামেয়াতুল ইসলামীয়া আজিজুল উলুম মির্জাপুর মাদ্রাসা ও এতিমখানায় অনুষ্ঠিত হয়।

এসোসিয়েশনের জেলা সাধারণ সম্পাদক এবং “সমান্তর ধারা”-র প্রধান সমন্বয়ক তাসিন সোবহানের ব্যক্তিগত তহবিলের অনুদান এবং সোনাগাজী উপজেলা শাখার সৌজন্যে মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

সংগঠনের সোনাগাজী শাখার সিনিয়র সহ-সভাপতি সাহেদ সাব্বিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মঙ্গলকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেন বাদল। ছাত্র এসোসিয়েশন সোনাগাজী শাখার সভাপতি ফরিদ উদ্দিন চৌধুরী সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা ছাত্র এসোসিয়েশনের সভাপতি আবদুল্লাহ আল সোহান মুরাদ, ফেনী মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক ফারহান ফুয়াদ, ফেনী জেলা ছাত্র এসোসিয়েশনের সাধারণ সম্পাদক তাসিন সোবহান। এছাড়াও বক্তব্য রাখেন ফেনী জেলা ছাত্র এসোসিয়েশন সোনাগাজী উপজেলা শাখার সাধারণ সম্পাদক ওমর ফারুক।

এসোসিয়েশনের জেলা সাধারণ সম্পাদক এবং “সমান্তর ধারা”-র প্রধান সমন্বয়ক তাসিন সোবহানের ব্যক্তিগত তহবিলের অনুদান এবং সোনাগাজী উপজেলা শাখার সৌজন্যে মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। শেষে দোয়া পরিচালনা করেন অত্র মাদ্রাসার মোহতামিম সাইফুল ইসলাম।

 

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ফেনী বিভাগের সর্বশেষ
ফেনী বিভাগের আলোচিত
ওপরে