২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

ফেনীতে ভোট কেন্দ্র ভোটার নাই

 মোঃ দেলোয়ার,ফেনী সমকালনিউজ২৪

ফেনীর ৪ উপজেলার আজ রবিবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। তবে কেন্দ্র গুলোতে ভোটার উপস্থিতি কম। এই পর্যন্ত কোনো কেন্দ্রে অনিয়ম ঘটনার খবর পাওয়া যায়নি।

বিভিন্ন কেন্দ্রে গিয়ে দেখা যায়, বুথগুলোতে কোনো ভোটার নেই। মাঝে-মধ্যে দু-একজন ভোটার আসছেন এবং ভোট দিচ্ছেন। বিভিন্ন কেন্দ্রে ভোটার উপস্থিতি একেবারেই কম। পোলিং ও প্রার্থীর এজেন্টরা অলস সময় দূর করতেছে।

জেলার ৬ উপজেলার মধ্যে ৪ উপজেলার নির্বাচন অনুষ্ঠিত হয় । এর মধ্যে তিনটি সোনাগাজী, দাগনভূঞা ও ফুলগাজীতে ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ভোট হচ্ছে। এসব উপজেলায় চেয়ারম্যান পদে বিনাপ্রতিদ্বন্ধীতায় আওয়ামীলীগ প্রার্থীরা জয়ী হয়েছেন। সদর উপজেলায় ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামীলীগ প্রার্থীরা বিনাপ্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হন। সদর উপজেলা চেয়ারম্যান পদে জেলা আওয়ামীলীগ সভাপতি আবদুর রহমান বি.কম নৌকা , তার বিপরীত ছাত্রলীগের সাবেক সভাপতি আজহারুল হক আরজু আনারস প্রতীকে প্রতিদ্বন্ধীতা করছেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে