১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

ফের সিঙ্গাপুর যাচ্ছেন এরশাদ

 অনলাইন ডেস্কঃ সমকালনিউজ২৪

আবারও সিঙ্গাপুর যাচ্ছেন জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। তিনি আগামী ১০ জানুয়ারি সিঙ্গাপুর যাচ্ছেন বলে জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব ও রংপুর-১ আসনের মহাজোট প্রার্থী মশিয়ার রহমান রাঙ্গা।

 

রোববার (৩০ ডিসেম্বর) সকালে রংপুর গঙ্গাচড়া সরকারি বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোট দিয়ে তিনি সাংবাদিকদের এ তথ্য জানান। তিনি বলেন, উৎসবমুখর পরিবেশে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে। নির্বাচনে মানুষ আসছেন, তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিচ্ছেন।

 

রাঙ্গা দাবি করেন, এরশাদ অসুস্থ হওয়ায় নির্বাচনি প্রচারণায় অংশ নিতে পারেননি। না হলে জাতীয় পার্টির ফলাফল আরও ভালো হতো। অসুস্থতার কারণে আবারও ১০ জানুয়ারি তিনি সিঙ্গাপুরে চিকিৎসা নিতে যাবেন।

 

রাঙ্গা আরও বলেন, ‘বিএনপি আর ঐক্যফ্রন্ট নির্বাচনে জয়ী হতে পারবে না বুঝতে পেরে নানা কাল্পনিক অভিযোগ করছে।

 

জাতীয় পার্টির এই নেতা বলেন, রংপুরের ৫টি আসনে মহাজোটগতভাবে ছাড়া যে ৩টি আসনে উন্মুক্তভাবে আওয়ামী লীগ ও জাপা অংশ নিচ্ছে সেখানে ফল খারাপ হলে করার কিছু নেই। কারণ, আমাদের অভিভাবক আসতে পারেননি। তারপরও আমরা ভালো ফল করবো বলে আমার বিশ্বাস।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
ওপরে