২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

বগুড়ার শিবগঞ্জে সড়ক নিরাপত্তা বিষয়ক সচেতনামূলক লিফলেট বিতরণ

  সমকালনিউজ২৪

জিএম মিজান,বগুড়া ::

বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা বন্দরে নিরাপদ সড়ক চাই (নিসচা) ও মোকামতলা ট্রাফিক পুলিশ ফাঁড়ির উদ্যোগে সড়ক পরিবহন আইন ও সড়ক নিরাপত্তা বিষয়ক সচেতনামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালে শিবগঞ্জ উপজেলার ব্যস্ততম সড়ক ও উত্তর বঙ্গের প্রবেশদার মোকামতলা বন্দরে সড়ক পরিবহন আইন ও সড়ক নিরাপত্তা বিষয়ক সচেতনামূলক লিফলেট লরি,কার্গো ট্রাক,কোচ,মিনিবাস,মিনি ট্রাক,মাইক্রোবাস,প্রাইভেট কার,হিউম্যান হলার,থ্রি-হুইলার ও মটরসাইকেল চালকদের মাঝে এ সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে।

উক্ত সচেতনতামূলক লিফলেট বিতরণ করেন মোকামতলা ট্রাফিক পুলিশ ফাড়িঁর ইনচার্জ এ.এস.এম রাশেদুল ইসলাম, সার্জেন্ট গোলাম রব্বানী, বগুড়া মোহনা টিভির জেলা প্রতিনিধি আতিক রহমান, নিরাপদ সড়ক চাই (নিসচা) শিবগঞ্জ উপজেলা শাখার আহ্ববায়ক সাংবাদিক রশিদুল রহমান রানা, দৈনিক মুক্ত জমিনের সহ-সম্পাদক ওয়াফিক শিপলু, জাতীয় সাংবাদিক কল্যাান ফাউন্ডেশন শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি ও নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার কার্যনিবার্হী সদস্য সাংবাদিক রবিউল ইসলাম রবি,দৈনিক বগুড়া’র মহাস্থান প্রতিনিধি এসআই সুমন, দৈনিক মানবজমিন শিবগঞ্জ উপজেলা প্রতিনিধি খালিদ হাসান, দৈনিক বগুড়া মোকামতলা প্রতিনিধি তৌহিদ মন্ডল, দৈনিক চাঁদনি বাজার মোকামতলা প্রতিনিধি রুহুল আমিন, বাংলা বুলেটিন মোকামতলা প্রতিনিধি রাহুল ঠাকুর রনি, মোকামতলার বিশিষ্ট গুণীজন ফজলে রাব্বী (রানা চৌধুরী), শাহসুলতান শাওনসহ নিসচার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বগুড়া বিভাগের সর্বশেষ
ওপরে