১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পুঠিয়ায় ট্রাক-অটোরিকশা থামিয়ে চাঁদাবাজির সময় আটক ৩ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত... চাঁদপুরে লঞ্চ থেকে ১৬ কেজি গাজা সহ মাদক কারবারি আটক দুর্গাপুরে মাদক সেবনের দায়ে ৬ তরুণের জেল-জরিমানা পাইকগাছায় সরকারি জায়গায় পোল্ট্রি ফার্ম নির্মাণ, উপজেলা...

বগুড়ায় গুরুত্বপূর্ণ সড়ক বন্ধ করে শ্রমিকলীগের ভুরিভোজ অনুষ্ঠান

  সমকালনিউজ২৪

জিএম মিজান, বগুড়া ::

বগুড়া শহরের গুরুত্বপূর্ণ সড়ক বন্ধ করে ভুরিভোজের আয়োজন করেছে বগুড়া জেলা শ্রমিকলীগ।

শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার (১২ অক্টোবর) দুপর পর্যন্ত সেই রাস্তা বন্ধ করে অর্ধশতাধিক ডেকচিতে ভুরিভোজনের খাবার রান্না করা হয়।

শনিবার দুপুরে রাস্তায় বসে খাবার খাওয়ার পর সন্ধায় সেখানেই সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি হওয়ায় জনদুর্ভোগ চরমে উঠেছে।

বিস্বস্ত সূত্রে জানা যায়, শনিবার ছিল জাতীয় শ্রমিকলীগের প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান। সেই অনুষ্ঠান কেন্দ্র করে ঢাকা-বগুড়া মহাসড়ক থেকে বগুড়া শহরে আসার প্রধান সড়ক তিনমাথা এলাকায় বন্ধ করা হয়। দুইলেনের এই সড়কের শহর থেকে তিনমাথা যাওয়ার পথে তিনমাথা এলাকার বিশাল অংশ শুক্রবার সন্ধ্যা থেকে বন্ধ থাকে।

এখানে রাস্তায় তোরণ নির্মাণ করে রাস্তার ডিভাইডারের মাঝখানে কাপড় দিয়ে ঢেকে দেওয়া হয়। তিনমাথা এলাকায় ওই রাস্তার মাঝখানে চুলা জ্বালিয়ে ৮৩টি ডেকচিতে রান্নাবান্না করা হয়েছে ৮ হাজার মানুষের জন্য। মধ্যরাত থেকে ওই রাস্তার ওপরে চুলা জালিয়ে দুপুর পর্যন্ত রান্না করা হয়। খাবার পরিবেশন করা হয় রাস্তার ওপরেই।

এ দিকে গুরুত্বপূর্ণ সড়ক বন্ধ করে ভুরিভোজের আয়োজন করায় যানবাহন শহরের চলাচলসহ চরম দুর্ভোগের সৃষ্টি হলেও মুখ ফুটে কেউ কিছু বলতে সাহস পাচ্ছে না।

জেলা শ্রমিকলীগ যুব কমিটির সভাপতি রাকিব উদ্দিন সিজার এ প্রতিবেদক-কে বলেন, ভোর থেকে রান্না করা হচ্ছে। ৮ হাজার মানুষের রান্না করা হয়েছে। পৌরসভা ও ডিসি অফিসে আবেদন করা হয়েছে।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বগুড়া বিভাগের সর্বশেষ
ওপরে