২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

বগুড়ায় নকল সোনার মূর্তি ও ফে’ন্সিডিলসহ গ্রে’ফতার ৩

  সমকালনিউজ২৪

বগুড়া প্রতিনিধিঃ

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্পের মা’দকদ্রব্য ও চোরাচালান বিরোধী অভিযানে র‌্যাবের একটি টিম অভিযান চালিয়ে একটি নকল সোনার মূর্তিসহ প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রে’ফতার করেছে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় এ অভিযান পরিচালনা করে। গ্রে’ফতারকৃতরা হলো বগুড়ার দুপচাচিয়া উপজেলার ঝাঝিরা ফকিরপাড়া গ্রামের মৃত আঃ রশিদ ফকির ছেলে মোঃ মুনছুর ফকির (৩২) ও মোঃ রেজাউল ফকিরের ছেলে মোঃ মিজানুর ফকির (২৩)।

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প সুত্রে জানা যায়, র‌্যাবের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার ঝাঝিরা চৌধুরী পুকুর গুচ্ছ গ্রামের পূর্বপাশে মোঃ সাজ্জাদ বাড়ির দক্ষিণ পাশে ফাকা জায়গার উপর অভিযান চালিয়ে প্রতারক চক্রের দুই সদস্যকে একটি নকল সোনার মূর্তিসহ গ্রে’ফতার করা হয়েছে।

বর্তমানে আনুমানিক ম‚ল্যে এক কোটি টাকা। গ্রে’ফতারকৃত প্রতারকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য দুপচাঁচিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

র‌্যাবের অপর একটি টিম বৃহস্পতিবার দিবাগত রাত আড়াই টায় বগুড়ার সদর উপজেলার মাটিডালী বিমান মোড়স্থ নিউ এশিয়ান হোটেল এর সামনে রংপুর-ঢাকা মহাসড়কের উপর অভিযান চালিয়ে অভিনব কায়দায় ফে’ন্সিডিল বহনের সময় মা’দক ব্যবসায়ী স্বপন কুমার রাজবংশী (৫০) ঢাকা জেলার মিরপুর উপজেলার কোটবাড়ি গাবতলী গ্রামের মৃত নরেন রাজবংশী ছেলেকে ২৮০বোতল ফে’ন্সিডিল, একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২২-৪৩৮৭), একটি মোবাইল, একটি সীমকার্ড এবং নগদ ১৩৬০০ টাকাসহ গ্রে’ফতার করা হয়েছে।

গ্রে’ফতারকৃত মা’দক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ মা’দকদ্রব্য ফে’ন্সিডিল এর বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। গ্রে’ফতারকৃত মা’দক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে।

র‌্যাব-১২ বগুড়া স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার কিশোর রায় এ প্রতিবেদক-কে বলেন, গ্রে’ফতারকৃত মা’দক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ মা’দকদ্রব্য ফে’ন্সিডিল এর বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। গ্রে’ফতারকৃত মা’দক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বগুড়া বিভাগের সর্বশেষ
ওপরে