১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
খাবারের সন্ধানে সুন্দরবনের ২ হরিণ পাথরঘাটায় দুর্গাপুরে মুজিবনগর দিবস পালিত দুর্গাপুরে অতিরিক্ত ভাড়া আদায়ে ভ্রাম্যমান আদালত চাঁদপুরে ৫ কোটি টাকা নিয়ে নিখোঁজ পূবালী ব্যাংক শাখার... দুর্গাপুরে শেষ হলো দু‘দিন ব্যপি কৃষক মেলা

বগুড়ায় নারী চিকিৎসককে উত্যক্ত করায় যুবক গ্রে’ফতার

  সমকালনিউজ২৪

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার শেরপুরে নারী চিকিৎসককে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে উত্যক্ত করায় রাশেদ আহম্মেদ (২৪) নামে এক যুবককে গ্রে’ফতার করেছে পুলিশ।

শনিবার দুপুর ২টায় তার নিজ বাড়ী থেকে তাকে গ্রে’ফতার করা হয়েছে। গ্রে’ফতারকৃত রাশেদ উপজেলার মির্জাপুর গ্রামের আবু হানিফের ছেলে। শুক্রবার দিবাগত রাতে শেরপুর শহরের হাসপাতাল রোডস্থ মর্ডান ক্লিনিকের মালিক ও চিকিৎসক ডাঃ রাফসানা জাহান রিম্মি বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মা’মলা দায়ের করেন।

মা’মলা সূত্রে জানা যায়, বিগত ৭মার্চ শহরের হাসপাতাল রোড এলাকার রফিকুল ইসলামের মেয়ে নারী চিকিৎসকের ব্যক্তিগত ফেসবুক আইডির ম্যাসেঞ্জারে প্রথমে ম্যাসেজ পাঠায় বখাটে যুবক রাশেদ। এরপর থেকে প্রতিনিয়তই অশ্লীল ও কুরুচিপূর্ণ ম্যাসেজ পাঠাতে থাকেন। এরকম কর্মকান্ড থেকে বিরত থাকতে একাধিকবার তাকে নিষেধ করা হয়। কিন্তু কে শোনে কার কথা। বরং আরও বেপরোয়া হয়ে উত্যক্তের মাত্রা বাড়িয়ে দেয়। এমনকি বিগত তিন-চারদিন থেকে ফেসবুক ম্যাসেঞ্জারে বিভিন্ন নগ্ন ও অশ্লীল ছবি পাঠানো শুরু করেছে। এক পর্যায়ে অতিষ্ঠ হয়ে থানা পুলিশের দ্বাঁড়স্থ হয়েছেন বলে এজাহারে উল্লেখ করা হয়েছে।

শেরপর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে এ প্রতিবেদক-বলেন, উক্ত ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনে মা’মলা নেওয়া হয়েছে। অভিযান চালিয়ে অভিযুক্ত রাশেদ নামের যুবককে গ্রে’ফতার করেছে। গ্রে’ফতারকৃত যুবককে বিজ্ঞ আদালতের মাধ্যমে কা’রাগারে প্রেরণ করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বগুড়া বিভাগের সর্বশেষ
ওপরে