১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পুঠিয়ায় ট্রাক-অটোরিকশা থামিয়ে চাঁদাবাজির সময় আটক ৩ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত... চাঁদপুরে লঞ্চ থেকে ১৬ কেজি গাজা সহ মাদক কারবারি আটক দুর্গাপুরে মাদক সেবনের দায়ে ৬ তরুণের জেল-জরিমানা পাইকগাছায় সরকারি জায়গায় পোল্ট্রি ফার্ম নির্মাণ, উপজেলা...

বগুড়ায় পরকিয়ার টানে ৯০ দিনের সন্তান রেখে এক মা উধাও!

 জিএম মিজান,বগুড়া// সমকালনিউজ২৪

বগুড়ার শিবগঞ্জ উপজেলার ময়দান হাট্টা ইউনিয়নের নিয়ামতপুর গ্রামে দিনমজুর লিটন মন্ডলের স্ত্রী স্বপ্না বেগম (২০) প্রেমের টানে ৯০ দিনের সন্তান রেখে পাশ্ববর্তী সৈয়দপুর ইউনিয়নের গাংনগর গনকপাড়া গ্রামের বিবাহিত পুরুষ শাহিন (৩০) এর সাথে অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়।

থানার অভিযোগ সূত্রে জানাযায়, গত ০৮ মে দিবাগত রাত্রি ৯ টায় পাষান্ড মা স্বপ্না প্রয়োজনীয় কাপড় চোপড়, নগদ ১ লক্ষ টাকা এবং আট আনি স্বর্ণের চেইন নিয়ে ৯০ দিনে শিশু সন্তানকে রেখে শাহিনের হাত ধরে পালিয়ে যায়। অনেক খোজা খুজির পর জানাযায়, স্বপ্না গাংনগর গনকপাড়া গ্রামের টুকু মিয়ার বিবাহিত ছেলে শাহিন এর সাথে পালিয়ে গেছে।

সরেজমিনে গিয়ে এলাকাবাসীর সাথে কথা বললে জানাযায় শাহিন অটো সিএনজি করে এনার্জি বাল্প এর ব্যবসা করার জন্য উক্ত এলাকাতে মাঝে মধ্যে আসতো।

এলাকাবাসী আরো জানায়, মাঝে মধ্যেই স্বপ্না তার স্বামী লিটন মন্ডলের সাথে খারাপ ব্যবহার করতো। এরই এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিশ্বস্ত সুত্রে আরও জানাযায় স্বপ্নার বাবা ছবেদ আলী ও তার ছেলের বউ সাকি অত্যান্ত সু-কৌশলে স্বপ্নাকে পালিয়ে যেতে সহযোগীতা করেছে।

এ বিষয়ে স্বপ্নার স্বামী লিটন মন্ডল এর সাথে কথা বললে তিনি বলেন, আমার সন্তান কি দোষ করে ছিল, সে আমার সুখের সংসার ভেঙ্গে তছনছ করেছে, আমি তার বিচার চাই।

শিবগঞ্জ থানার ওসি মিজানুর রহমান এ প্রতিবেদক-কে বলেন অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বগুড়া বিভাগের সর্বশেষ
ওপরে