২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

বগুড়ায় প্যানেল মেয়র হলেন যারা

  সমকালনিউজ২৪

বগুড়া প্রতিনিধিঃ

দেশের সর্ববৃহৎ বগুড়া পৌরসভার প্যানেল মেয়র নির্বাচিত হয়েছেন যারা। প্যানেল মেয়র-১ হিসেবে পরিমল চন্দ্র দাস নির্বাচিত হয়েছেন। ৬নং ওয়ার্ডের কাউন্সিলর। প্যানেল মেয়র-২ হিসেবে আলহাজ শেখ নির্বাচিত হয়েছেন। তিনি ৯নং ওয়ার্ডের কাউন্সিলর। প্যানেল মেয়র-৩ হিসেবে শিরিন আক্তার নির্বাচিত হয়েছেন। তিনি ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর বুধবার দুপুর সাড়ে ১২টায় বগুড়া পৌরসভার নব-নির্বাচিত পৌর পরিষদের ১ম মাসিক সাধারণ সভায় তাদের নির্বাচিত করা হয়।

এতে সভাপতিত্ব করেন বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা। সভায় কাউন্সিলরদের সম্মতিক্রমে প্যানেল মেয়র-১ হিসেবে পরিমল চন্দ্র দাস এবং মেয়র-৩ হিসেবে শিরিন আক্তারকে মৌখিক ভোটে নির্বাচিত করা হয়। পরে প্যানেল মেয়র-২ পদে আলহাজ শেখ এবং আরিফুল ইসলাম আরিফের মধ্যে প্রতিদ্বন্দিতা হয়।

২৮ জন ভোটারের মধ্যে ১৯টি ভোট পেয়ে প্যানেল মেয়র-২ নির্বাচিত হয় আলহাজ শেখ। তার নিকটতম প্রতিদ্বন্দি আরিফুল ইসলাম ৮ভোট পান। এছাড়া একটি ভোট বাতিল হয়। এর আগে ২৯ মার্চ, পৌরসভার নব-নির্বাচিত মেয়র হিসেবে রেজাউল করিম বাদশাসহ ২১টি সাধারণ ওয়ার্ড কাউন্সিলর এবং ৭টি সংরক্ষিত মহিলা কাউন্সিলেরা দায়িত্ব গ্রহণ করেন।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বগুড়া বিভাগের সর্বশেষ
ওপরে