২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

বগুড়ায় প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ

  সমকালনিউজ২৪

জিএম মিজান,বগুড়া ::

বগুড়া মূক-বধির বিদ্যালয়ের ২২৪ জন শিক্ষার্থী ও ২৬ জন শিক্ষক-কর্মচারীদের মধ্যে বৃহস্পতিবার সকাল ১০টায় বিনামূল্যে পোশাক বিতরণ করা হয়েছে।

এশিয়া রিসোর্স ফাউন্ডেশনের অর্থায়নে বগুড়া মুক-বধির বিদ্যালয়ের প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস এবং শিক্ষক-কর্মচারীদের পোশাক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া’র অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জমান, সময় টিভির স্টাফ রিপোর্টার মাজেদুর রহমান, ইনডিপেনডেন্ট টিভি’র ব্যুরো চিফ হাসিবুর রহমান বিলু, নামিজান আফতাবী ফাউন্ডেশন (নাফ) এর প্রোগ্রাম কো-অর্ডিনেটর মোঃ আসাদুজ্জামান, সংস্থার সভাপতি, টিএম লাইজু।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আতাউর রহমান। সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রতিবন্ধীরা এখন আমাদের সমাজের বোঝা নয়। সমাজের সবাইকে এই সব প্রতিবন্ধীদের পাশে আমাদের দাঁড়াতে হবে। তা হলেই এই সব প্রতিবন্ধীরা আমাদের দেশের সম্পদ হিসেবে গড়ে উঠবে।

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বগুড়া বিভাগের সর্বশেষ
ওপরে