২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

বগুড়ায় ফে’ন্সিডিল ও প্রাইভেট কারসহ গ্রে’ফতার ৫

  সমকালনিউজ২৪

জিএম মিজান,বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ায় ডিবি পুলিশের মা’দক বিরোধী অভিযানে ৩ নারীসহ ৫ জনকে গ্রে’ফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ২৩০ বোতল ফে’ন্সিডিল ও একটি প্রাইভেট কার উদ্ধার করা হয়। শনিবার ও রবিবার টানা দুই দিনের অভিযানে সদরের বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রে’ফতার করা হয়।

গ্রে’ফতারকৃতরা হলো-দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ধলিহার এলাকার মোজাম্মেল হকের পুত্র জাকিরুল ইসলাম জনি (৩৩), হাকিমপুর উপজেলার মধ্য বাসুদেবপুর মাঠপাড়া গ্রামের মিনহাজ সরকারের ছেলে একরামুল (৪৩), একরামুলের স্ত্রী রেবেকা (৩৬), কোরবানের স্ত্রী রিমা (২৬) এবং জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার উওর গোপালপুর গ্রামের জাহিদুল ইসলামের স্ত্রী রুবিনা বেগম (৪০)।

বগুড়া জেলা গোয়েন্দা পলিশ (ডিবি) কার্যালয় সূত্রে জানা যায়, মা’দক বিরোধী অভিযানে রবিবার সকাল ১০টায় তাদের একটি টিম সদরের পিটিআই মোড় এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় ৩০ বোতল ফে’ন্সিডিলসহ রুবিনা বেগমকে গ্রে’ফতার করা হয়।

এর আগে শনিবার দিবাগত রাত ৪টায় সদরের মাটিডালি বিমান মোড় এলাকায় অভিযানকালে সন্দেহ হলে একটি প্রাইভেট কারে (ঢাকা মেট্রো-গ-২৩-০৬-০৯) তল্লাশি চালানো হয়। এ সময় প্রাইভেট কারের ড্রাইভারের সীটের পাশে বিশেষ কায়দায় রাখা ১৪০বোতল ফে’ন্সিডিলসহ জাকিরুল ইসলামকে গ্রে’ফতার করা হয়।

এদিকে ঐদিন রাত সাড়ে ৮ টায় সদরের চারমাথা এলাকায় অভিযান চালিয়ে একটি হোটেলের সামনে থেকে ৬০ বোতল ফে’ন্সিডিলসহ একরামুল, রেবেকা ও রিমাকে গ্রে’ফতার করা হয়।

বগুড়া জেলা গোয়েন্দা পলিশ (ডিবি)’র অফিসার ইনচার্জ (ওসি) আছলাম আলী পিপিএম এ প্রতিবেদক-কে বলেন, গ্রে’ফতারকৃত পাচঁজনের বিরুদ্ধে সদর থানায় পৃথক পৃথক মা’দকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মা’মলা দায়ের করা হয়েছে। উদ্ধারকৃত ফে’ন্সিডিল ও প্রাইভেট কার ডিবি কার্যলয়ে রয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বগুড়া বিভাগের সর্বশেষ
ওপরে