২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

বগুড়ায় মাটি কাটা শ্রমিকেরা পেলো বিষ্ণু মূর্তি

  সমকালনিউজ২৪

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার আদমদীঘি উপজেলার পল্লী অঞ্চলে চাষাবাদের জমিতে মাটি কাটার সময় প্রায় ২০ কেজি ওজনের একটি কালো পাথরের বিষ্ণু মূর্তি পায় স্থানীয় কৃষকেরা। রবিবার দুপুর ২টায় পুলিশ খবর পেয়ে বিষ্ণু মূর্তি উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কুন্দগ্রাম ইউপির কুশাবাড়ী এলাকায় নাগর নদের পাশে আবুল হোসেনের চাষাবাদের জমি থেকে মাটি কাটা শুরু করেন। দুপুরে মাটি কাটার সময় একটি কালো পাথরের বিষ্ণু মূর্তি পাওয়া যায়। স্থানীয়রা থানায় খবর দিলে বিষ্ণু মূর্তিটি উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে পুলিশ। প্রায় ২০কেজি ওজনের ৩ফিট ৪ ইঞ্চি দৈর্ঘ্য ও ১ফিট ৭ ইঞ্চি প্রস্থ্য মূর্তিটি হিন্দু স¤প্রদায়ের কালো পাথরের বিষ্ণু মূর্তি বলে স্থানীয় সনাতন ধর্মালম্বীরা জানায়।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জালাল উদ্দিন এ প্রতিবেদক-কে বলেন, খবর পেয়ে বিষ্ণু মূর্তিটি উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে এবং থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বগুড়া বিভাগের সর্বশেষ
ওপরে