২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

বগুড়ায় মা’দকসহ ৭ ব্যবসায়ী গ্রে’ফতার

  সমকালনিউজ২৪

জিএম মিজান,বগুড়া প্রতিনিধি ::

বগুড়ায় মা’দকবিরোধী অভিযানে বিপুল পরিমান মা’দকসহ ৭ ব্যবসায়ী গ্রে’ফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি। বুধবার সকাল সাড়ে ১০টায় বগুড়া সদর থানাধীন কেন্দ্রিয় বাস টার্মিনাল হইতে তাদের গ্রে’ফতার করা হয়।

জেলা গোয়েন্দা পুলিশ ডিবির কার্যালয সূত্রে জানা যায়, ডিবির একটি টিম মা’দকবিরোধী অভিযানে বগুড়া সদর থানাধীন কেন্দ্রিয় বাস টার্মিনাল হইতে, গোপন সংবাদের ভিত্তিতে SAMMORAJA  নামক যাত্রীবাহী বাস যাহার রেজি নং-বগুড়া জ-১১-০১১৪-। এর ভেতর ড্রাইভিং সিটের উপরে টেলিভিশনের পেছনে বিশেষভাবে তৈরি বক্সের ভেতর বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ১৫০(একশত পঞ্চাশ) বোতল ফে’ন্সিডিলসহ গ্রে’ফতার করা হয়।

গ্রে’ফতারকৃতরা হলো- মোঃ অতিকুল ইসলাম (২৫), পিতা-মোঃ সাদিকুল ইসলাম, সাং-নলডুবরী শান্তিমোড়, থানা-শিবগঞ্জ, জেলা-চাপাইনবাবগঞ্জ, ২. মোঃ নয়ন মিয়া (২৫), পিতা-মোঃ শামীম আলম, ৩. মোঃ শামীম আলম (৪৩), পিতা-মৃত শাহাদাৎ হোসেন, উভয় সাং-ধরমপুর নয়াপাড়া, থানা-বগুড়া সদর, জেলা-বগুড়া ও ৪. মোঃ সাকিব (২০), পিতা-মোঃ ওহাব, থানা-রাজা বিরাট বানেশ্বর, থানা-গোবিন্দগঞ্জ, জেলা-গাইবান্ধাদের গ্রে’ফতার করা হয়।

অপর একটি টিম সকাল ১১.সকাল বারপুর মোড় হইতে একটি ১৫০ সিসি পালসার মোটরসাইকেল, যাহার রেজি নং-ঢাকা মেট্রো ল-৩৫-০২১৭ সহ ১, মোঃ জাহিদুল ইসলাম বিদুৎ (২০), পিতা-মোঃ মামুনুর রশিদ, সাং-কুলুমক্ষেত্র জোতবানী, থানা-বিরামপুর, জেলা-দিনাজপুরকে ২৫ বোতল ফে’ন্সিডিলসহ গ্রে’ফতার করা হয়।

এছাড়াও অপর একটি টিমের অভিযানে ১০০ (একশত) পি’চ ই’য়াবাসহ একাধিক মা’মলার আসামী মা’দক ব্যবসায়ী ৭. মোঃ রুবেল হোসেন (২২), পিতা-মোঃ আফজাল হোসেন ও ২. মোছাঃ দুলালী বেগম (২৮), স্বামী-মোঃ রুবেল হোসেন, উভয় সাং-বাদুরতলা, থানা-বগুড়া সদর, জেলা-বগুড়াদের গ্রে’ফতার করে। গ্রে’ফতারকৃত আসামীদের বিরুদ্ধে বগুড়ার সদর থানায় নিয়মিত মা’মলা রুজু করা হয়েছে। গ্রে’ফতারকৃত বাস ও মোটরসাইকেল ডিবি’র হেফাজতে রয়েছে।

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আছলাম আলী পিপিএম এ প্রতিবেদক-কে বলেন, গ্রে’ফতারকৃতরা দীর্ঘদিন যাবৎ আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে। জেলার বিভিন্ন জায়গায় মা’দক সরবরাহ করে আসছিলো। তাদের বিরুদ্ধে মা’দকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মা’মলা দায়ের করে আদালতের মাধ্যমে কা’রাগারে প্রেরণ করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বগুড়া বিভাগের সর্বশেষ
ওপরে