২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

বগুড়ায় র‌্যাবের অভিযানে ই’য়াবাসহ গ্রে’ফতার ১

  সমকালনিউজ২৪

বগুড়া প্রতিনিধিঃ

র‌্যাব-১২ বগুড়া স্পেশাল ক্যাম্পের মা’দক বিরোধী অভিযানে র‌্যাবের একটি টিম বৃহস্পতিবার দিবাগত রাত ৯টায় অভিযান চালিয়ে ৪৮৫ পিস ই’য়াবাসহ মোঃ মানিক মিয়া (২৯) নামে এক মা’দক ব্যবসায়ীকে গ্রে’ফতার করা হয়েছে। গ্রে’ফতারকৃত মোঃ মানিক মিয়া বগুড়ার সোনাতলা উপজেলার শালিখা উত্তর পাড়া গ্রামের মোঃ নজরুল ইসলামের ছেলে।

র‌্যাব-১২ বগুড়া স্পেশাল ক্যাম্প সূত্রে জানা যায়, সোনাতলা উপজেলার শালিখা উত্তরপাড়া ওয়াক্তিয়া মসজিদের পশ্চিম পাশে পুকুরের পূর্ব পাড়ে অভিযান পরিচালনা করে মোঃ মানিক মিয়া নামে এক মা’দক ব্যবসায়ীকে ৪৮৫ পিস ই’য়াবা, একটি মোবাইল, দইটি সীমকার্ডসহ গ্রে’ফতার করা হয়েছে। গ্রে’ফতারকৃত মা’দক ব্যবসায়ীর বিরুদ্ধে মা’দকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মা’মলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কা’রাগারে প্রেরণ করা হয়েছে।

র‌্যাব-১২ বগুড়া স্পেশাল ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকার এ প্রতিবেদক-কে বলেন, গ্রে’ফতারকৃত মা’দক ব্যবসায়ীর বিরুদ্ধে মা’দকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মা’মলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কা’রাগারে প্রেরণ করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বগুড়া বিভাগের সর্বশেষ
ওপরে