১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

বগুড়ায় র‌্যাবের অভিযানে বিপুল পরিমান গা’জাঁসহ ৪ মা’দক ব্যবসায়ী গ্রে’ফতার

 বগুড়া প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

র‌্যাব-১২, বগুড়া ক্যাম্পের মা’দক বিরোধী অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে বগুড়ার তিন মাথা এলাকায় চেকপোষ্ট স্থাপন করে। বিপুল পরিমান গা’জঁসহ ৪ মা’দক ব্যবসায়ীকে গ্রে’ফতার করা হয়ছে। শনিবার ভোর সাড়ে ৪ টায়। এ অভিযান পরিচালনা করে।

গ্রে’ফতারকৃতরা হলো কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী উপজেলার শিংগিলভিটি গ্রামের মোঃ হাসান আলীর ছেলে মোঃ হাবিবুর রহমান (৩৪), ধনী গাগলা গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে মোঃ ইলিয়াসুর রহমান (৪০), দক্ষিণ ওয়াবদাহ গ্রামের মৃত মিছুরুদ্দীন মন্ডল ছেলে মোঃ নুরনবী মিয়া (৪৭), শিংগিলভিটি গ্রামের মোঃ আহাতাব আলীর ছেলে মোঃ সিরাজুল ইসলাম (৩০)।

র‌্যাব-১২, বগুড়া ক্যাম্প সূত্রে জানা যায়, র‌্যাবের একটি গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি মালবাহী ট্রাকে অভিনব কায়দায় মোট ৬০ কেজি গাঁ’জা, একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২০-৬৯৬৯), চারটি মোবাইল, ছয়টি সীমকার্ড এবং নগদ ১৩,৯০০টাকাসহ গ্রে’ফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রে’ফতারকৃত মা’দক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ মা’দকদ্রব্য গাঁ’জা এর বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। গ্রে’ফতারকৃত মা’দক ব্যবসায়ীদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মা’দকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মা’মলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কা’রাগারে প্রেরণ করা হয়েছে।
র‌্যাব-১২ স্পেশাল কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন (জি) বিএন এ প্রতিবেদক-কে বলেন, গ্রে’ফতারকৃত মা’দক ব্যবসায়ীদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মা’দকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মা’মলা দায়ের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কা’রাগারে প্রেরণ করা হয়েছে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বগুড়া বিভাগের সর্বশেষ
ওপরে