১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

বগুড়ায় হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করলেন আ’লীগ নেতা রনি

  সমকালনিউজ২৪

জিএম মিজান,বগুড়া ::

বগুড়ায় হ্যান্ড স্যনিটাইজারের সংকট মেটাতে এগিয়ে এসেছেন জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগ নেতা সুলতান মাহমুদ খান রনি। তার নিজস্ব অর্থায়নে স্যানিটাইজার প্রস্তুত করে বিনা মূল্যে বিতরণ শুরু করেছেন।

তিনি নিজ উদ্যোগে কয়েজজন কর্মী নিয়ে প্রস্তুত প্রণালী জেনে প্রতিদিন হ্যান্ড স্যানিটাইজার প্রস্তুত করছেন। ১শ এমএল বোতলে তিনি ৫ হাজার মানুষের প্রত্যেককে ১ বোতল করে প্রদান করেন।

রবিবার দুপুর ২টায় শহরের সাতমাথায় দরিদ্র জনসাধারণের মাঝে স্যানিটাইজার বিতরণের উদ্বোধন করে ৩শ বোতল বিতরণ করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, টি জামান নিকেতা, সুলতান মাহমুদ খান রনি, রুহুল মোমিন তারিক, আল রাজি জুয়েল, শুভাশীষ পোদ্দার লিটন, মিম পোদ্দার প্রমূখ।

আওয়ামীলীগ নেতা রনি এ প্রতিবেদক-কে বলেন, বগুড়ার ঔষধের ও কসমেটিকের দোকান থেকে হ্যান্ড স্যানিটাইজার উধাও হয়ে গেছে। যদিও বা ২/১ টি দোকানে পাওয়া গেলেও তার দামও বাড়িয়ে বিক্রি করার অভিযোগ এসেছে। সংকট থেকে জনগণের কষ্ট লাঘব করতে এই তিনি উদ্যোগে নিয়েছেন।

প্রতিদিন ৩শ’ হ্যান্ড স্যানিটাইজার বিনা মূল্যে বিতরণ কার্যক্রম চলবে বলে তিনি জানান।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বগুড়া বিভাগের সর্বশেষ
ওপরে