১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
পুঠিয়ায় ট্রাক-অটোরিকশা থামিয়ে চাঁদাবাজির সময় আটক ৩ সিংড়ায় চলনবিলে সরকারী খাল দখলমুক্ত হওয়ায় মাছ ধরলো শত শত... চাঁদপুরে লঞ্চ থেকে ১৬ কেজি গাজা সহ মাদক কারবারি আটক দুর্গাপুরে মাদক সেবনের দায়ে ৬ তরুণের জেল-জরিমানা পাইকগাছায় সরকারি জায়গায় পোল্ট্রি ফার্ম নির্মাণ, উপজেলা...

বগুড়ায় ১৫০০ ই’য়াবাসহ সা’জাপ্রাপ্ত আসামি গ্রে’ফতার

  সমকালনিউজ২৪

জিএম মিজান,বগুড়া ::

বগুড়ায় ফে’নসিডিল মা’মলায় ৩ বছরের সাজা প্রাপ্ত আসামী ১৫০০ শত পিস ই’য়াবা সহ গ্রে’ফতার।

তিন বছর আগে সাজা হওয়ার কারণে তিনি বগুড়ায় দীর্ঘ সময় অবস্থান করতেন না কখনো। বগুড়া থেকে ই’য়াবা নিয়ে গিয়ে সরবরাহ করতেন কুড়িগ্রাম ও লালমনিরহাট শহরে। এ কারণে পুলিশও তাকে খুঁজে পাচ্ছিল না। রাসেল আকন্দকে গ্রে’ফতার করতে পুলিশও তৎপর ছিল দীর্ঘদিন ধরে।

অবশেষে শুক্রবার ই’য়াবাসহ তাকে গ্রে’ফতার করতে সক্ষম হয় সদর থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে উ’দ্ধার করা হয় ১৫০০ শত পিস ই’য়াবা।

শুক্রবার বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) খোরশেদ আলমের নেতৃত্বে পুলিশের একটি দল শহরের ফুলবাড়ি থেকে রাসেলকে গ্রে’ফতার করে। রাসেল আকন্দ ফুলবাড়ি উত্তরপাড়ার নজরুল আকন্দের ছেলে।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম বদিউজ্জামান এ প্রতিবেদক-কে বলেন, ‘২০১৪ সালে ফে’নসিডিলসহ ধরা পড়ে রাসেল। ওই মা’মলায় ২০১৬ সালে তার তিন বছর সাজা হয়। সাজা মাথায় নিয়ে রাসেল আবারো শুরু করেন ই’য়াবার ব্যবসা। পুলিশের ভয়ে বগুড়ায় বসবাস না করে ই’য়াবার ব্যবসা শুরু করেন কুড়িগ্রাম ও লালমনিরহাট জেলায়। মাঝেমধ্যে বগুড়ায় আসতেন ই’য়াবার চালান নেওয়ার জন্য।

 

 

‘বিদ্রঃ সমকালনিউজ২৪.কম একটি স্বাধীন অনলাইন পত্রিকা। সমকালনিউজ২৪.কম এর সাথে দৈনিক সমকাল এর কোন সম্পর্ক নেই।’

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বগুড়া বিভাগের সর্বশেষ
ওপরে