১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
দুর্গাপুরে অতিরিক্ত ভাড়া আদায়ে ভ্রাম্যমান আদালত চাঁদপুরে ৫ কোটি টাকা নিয়ে নিখোঁজ পূবালী ব্যাংক শাখার... দুর্গাপুরে শেষ হলো দু‘দিন ব্যপি কৃষক মেলা আমতলী সদর ইউপি নির্বাচন হত্যা মামলার আসামি চেয়ারম্যান... মতলব প্রেসক্লাবের সাবেক সভাপতির ভাবীর ইন্তেকাল

বগুড়ায় ৯ কেজি গাঁ’জাসহ গ্রে’ফতার ১

  সমকালনিউজ২৪

জিএম মিজান,বগুড়া ::

বগুড়া শিবগঞ্জে অভিনব কায়দায় মোটরসাইকেল সিট কভারের ভিতর করে মা’দক পাচারের সময় প্রায় ৯ কেজি গাঁ’জাসহ সাঈদ নামে এক ব্যক্তিকে গ্রে’ফতার করেছে পুলিশ।

শুক্রবার বেলা ১২ টায় মোকামতলা বন্দর চেকপোস্ট থেকে তাকে গ্রে’ফতার করা হয়। সে গাইবান্ধা সদরের নয়নপুর গ্রামের রুস্তম আলীর ছেলে। জানা যায় প্রতিদিনের মতোই মোকামতলা বন্দর চেকপোস্টে গাড়ীর কাগজপত্র যাচায় চলছিল।

এ সময় একটি মোটরসাইকেল আসলে তা থামানোর সংকেত দেওয়া হয়। সংকেত দেওয়ার পর মোটরসাইকেলটি থামালে প্রয়োজনীয় কাগজপত্র যাচাইয়ের সময় মোটরসাইকেলের সিট কভারটি অস্বাভাবিক উঁচু মনে হয়। এরপর সিট কভার খুলে ফেললে সেখানে গাঁ’জা দেখা যায় এবং সিট কভারটিও ফোমের পরিবর্তে গাঁ’জা দিয়ে তৈরি।

এ সময় মোট ৮ কেজি ৮০০ গ্রাম গাঁ’জা উদ্ধার করা হয়।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান এ প্রতিবেদক-কে বলেন, গ্রে’ফতারকৃত সাঈদ মোটরসাইকেল চালিয়ে কুড়িগ্রাম থেকে বগুড়ায় গাঁ’জা সরবরাহ করে। সে একজন পেশাদার মা’দক ব্যবসায়ী তার বিরুদ্ধে মা’দকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মা’মলা দায়ের করা হয়েছে আগামীকাল আদালতের প্রেরণ করা হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বগুড়া বিভাগের সর্বশেষ
ওপরে