২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত র‌্যাবের অভিযানে ট্যাপেন্টাডলসহ মাদক ব্যবসায়ীকে আটক বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনে প্রবাসীদের এগিয়ে আসার...

বগুড়া জেলার শ্রেষ্ট মৎস্য উৎপাদনকারি প্রতিষ্ঠান আদমদীঘি মৎস্য সমবায় সমিতি

 এরশাদ আলী,আদমদীঘি প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে বগুড়া জেলার শ্রেষ্ট মৎস্য উৎপাদনকারি ও বিক্রেতা হিসাবে পুরস্কৃত করা হয়েছে আদমদীঘি মৎস্য উৎপাদনকারি সমবায় সমিতি লিমিটেড (পিও)কে।

গত ২৪ জুলাই রোববার বগুড়া জেলা প্রশাসকের সভাকক্ষে জেলা মৎস্য অফিসে আয়োজিত অনুষ্ঠানে শ্রেষ্টত্বের ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।

বগুড়া জেলা প্রশাসক মো: জিয়াউল হক আদমদীঘি মৎস্য উৎপাদনকারি সমবায় সমিতি লি:-এর সভাপতি রফিকুল ইসলামের হাতে এই ক্রেস্ট ও সনদ তুলে দেন।

এই অনুষ্ঠানে সভাপতিত্বে করেন জেলা মৎস্য কর্মকর্তা সরকার আনোয়ারুল কবির অহম্মেদ। বিশেষ অতিথি ছিলেন বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি মুজিবুর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল হাসান রিপু, সদর উপজেলা মৎস্য কর্মকর্তা সারমিন আক্তারসহ অন্যান্য নেতৃবর্গ উপস্থিত ছিলেন। আদমদীঘি মৎস্য উৎপাদকারি সমবায় সমিতি ইতিপুর্বে নাজশাহি বিভাগীয় শ্রেষ্টত্ব অর্জন করে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বগুড়া বিভাগের সর্বশেষ
ওপরে