২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
মহা পরিচালকের কৃষি অফিস পরিদর্শন; কর্মকর্তাদের সাথে... বকশীগঞ্জ সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি, ২২ জনের নামে... ফেইসবুকের প্রেমের টানে ব্রাহ্মণবাড়িয়ার যুবক... কালাইয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বরগুনায় ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস পালিত

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে গাজী মোহাম্মদ আলীর নির্বাচনী প্রচারনা শুরু।

 ইমদাদুল হক,পাইকগাছা,খুলনা।। সমকালনিউজ২৪

পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক গাজী মোহাম্মদ আলী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা নিবেদন করেছেন।

তিনি বৃহস্পতিবার দুপুরে দলীয় নেতাকর্মী ও কর্মী সমর্থকদের সাথে নিয়ে উপজেলা পরিষদ চত্তরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন। এ সময় উপস্থিত ছিলেন, সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মুনছুর গাজী, আওয়ামী লীগনেতা এসএম আয়ুব আলী, আব্দুল হাকিম গোলদার, নির্মল অধিকারী, যুগোল কিশোর দে, ইকবাল হোসেন খোকন, জিএম ইকরামুল ইসলাম, গাজী নজরুল ইসলাম, প্রভাষক ময়নুল ইসলাম, যুবলীগনেতা এসএম রেজাউল হক, এমএম আজিজুল হাকিম, মৃগাঙ্গ বিশ্বাস, আব্দুল গফফার মোড়ল, রবিউল ইসলাম, প্রভাষক মসিউর রহমান, প্রাণ কৃষ্ণ দাশ, ছাত্রলীগনেতা রায়হান পারভেজ রনি ও আজমল হোসেন বাবু সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
খুলনা বিভাগের সর্বশেষ
খুলনা বিভাগের আলোচিত
ওপরে