২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ফরিদগঞ্জের প্রখ্যাত হোমিও ডাক্তার নারায়ণ চক্রবর্তীর... তাহেরপুরের তিনশত বছরের বৃক্ষের নাম আজো অজানা স্মার্ট বাংলাদেশ গড়তে প্রাণিসম্পদের বিকল্প নেই : ইউএনও... প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী সড়ক দুর্ঘটনায় সংগীতশিল্পী পাগল হাসান সহ নিহিত-২ আহত-৩

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৬ তম জন্মবার্ষিকী-২০২০ বরগুনায় উদযাপন

  সমকালনিউজ২৪

সোহরাব বরগুনা সংবাদদাতা ::

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৬ তম জন্মবার্ষিকী-২০২০ উদযাপন উপলক্ষ্যে “শেখ রাসেল আমাদের ভালোবাসা” শীর্ষক চিত্রাংকন ও আবৃত্তি প্রতিযোগিতার পুরস্কার, সনদপত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বরগুনা জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিশুদের সাথে আনন্দঘন সময় অতিবাহিত করেন। তিনি স্বাস্থ্যবিধি মেনে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিশুদের নিকট পুরস্কার ও সনদপত্র তুলে দেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক জালাল উদ্দীন। এসময় জেলা প্রশাসনের কর্মকর্তাগণ, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা এবং সম্মানিত অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, শেখ রাসেল এঁর জন্মদিন উপলক্ষ্যে জেলা প্রশাসন, বরগুনা কর্তৃক জেলার মসজিদ, মন্দিরসহ বিভিন্ন ধর্মীয় উপসনালয়ে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়। এছাড়াও বেতাগী উপজেলার ৭নং সরিষামুড়ি ইউনিয়নের মায়ার হাট-বাজারে শেখ রাসেল স্মৃতি সমাজকল্যাণ প্রতিষ্ঠাতা সভাপতি ইদ্রিসুর রহমানের আয়োজনে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
বরগুনা বিভাগের সর্বশেষ
বরগুনা বিভাগের আলোচিত
ওপরে