২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

samakalnew24
samakalnew24
শিরোনাম:
ডাকাতিয়া নদী থেকে বালু উত্তোলন ব্যবসায়ীকে ১ লাখ টাকা... সাপাহারে রহমতের বৃষ্টি কামনায় ইস্তিসকার নামাজ আদায় ছড়ার পানিই ভরসা পাহাড়ি জনগোষ্ঠীর বরগুনায় হাজারের ওপর ডায়রিয়া আক্রান্ত, জায়গা নেই... বকশীগঞ্জে তীব্র তাপদাহে জনজীবনে হাঁসফাঁস, ভোগান্তি...

বদলগাছীতে ভুটভুটি মোটরসাইকেল সংঘর্ষে নিহত-১

 বদলগাছী (নওগাঁ) প্রতিনিধিঃ সমকালনিউজ২৪

নওগাঁর বদলগাছীতে মোটরসাইকেল-ভুটভুটি সংঘর্ষে জাহিদ (২১) নামে একজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। অপর একজনকে আহত অবস্থায় নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শনিবার (৪ই ফেব্রুয়ারি) সকাল আনুমানিক ৯টার দিকে বদলগাছী উপজেলার ভূবন গ্রামে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

নিহত মোটরসাইকেল আরোহী জাহিদ (২১) মহাদেবপুর উপজেলার ছাতরা গ্রামের রুবেল হোসেনের ছেলে ও আহত কবির(২৩) বদলগাছী উপজেলার গাবনা গ্রামের আব্দুল জব্বারের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায় আজ সকালে উপজেলার বালুভরা ইউনিয়নের গাবনা রোডের ভূবন গ্রামের ব্রীজের নিকট বিপরীত দিক থেকে আসা গরুবাহী ভুটভুটির সাথে সংঘর্ষে হয় খবর পেয়ে বদলগাছী থানা পুলিশের এস আই মেহেদী ঘটনাস্থল পরিদর্শন করেন বদলগাছী থানার সাব-ইন্সপেক্টর মেহেদী হাসান জানান উপজেলার গাবনা গ্রামের তার মামা বাড়ি থেকে নওগাঁ যাওয়ার পথে ভুটভুটির সঙ্গে সংঘর্ষ হয় এবং ঘটনাস্থলেই জাহিদের মৃত্যু হয় এবং এ ঘটনায় নিহত জাহিদের মামা কবির ঘটনাস্থলে আহত হন, তাকে নওগাঁ হাসপাতালে পাঠানো হয়।

বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসিঃ) মোঃ আতিয়ার রহমান জানান মৃতের দেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে, লাশের ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হবে।

প্রতিদিনের খবর পড়ুন আপনার ইমেইল থেকে
নওগাঁ বিভাগের সর্বশেষ
নওগাঁ বিভাগের আলোচিত
ওপরে